সুশান্তের নিয়ে কি বলছে এইমস, খুন, অডিও টেপ লিক হতেই চাঞ্চল্য

কয়েকদিন ধরেই সুশান্তের মৃত্যুতে ইতি টানার চেষ্টা করে চলেছে এইমস। তাদের হাতে পড়া ময়নাতদন্ত রিপোর্ট থেকে  পাওয়া একাধিক তথ্যে প্রশ্ন। ৩০২ ধারা তো ছেড়েই দেওয়া হল, উল্টে এক উল্টো মতই চাপিয়ে দিল এইমস। অথচ তাঁদের নিয়ে আশার আলো দেখছিলেন সুশান্তের পরিবার। 

Jayita Chandra | Published : Oct 6, 2020 4:28 AM IST / Updated: Oct 06 2020, 10:35 AM IST

18
সুশান্তের  নিয়ে কি বলছে এইমস, খুন, অডিও টেপ লিক হতেই চাঞ্চল্য

কিছুতেই মিটছে না সমস্যা। সমাধানের সব রাস্তাই যেন ধীরে ধীরে বন্ধ হওয়ার জোগার। সকলেই কী সত্যি কথা চেপে যেতে ব্যস্ত, উঠছে প্রশ্ন। 

28

তবে কীভাবে তারাও এই মৃত্যু তদন্ত কি আত্মহত্যা তকমা দিয়ে ছেড়ে দিলেন, গত কয়েকদিনে এমন প্রশ্নে তোলপাড় করছে গোটা নেট পাড়া। এই বিষয়ে ইতিমধ্যেই মুখ খুলেছে অঙ্কিতা লোখান্ডে ও তাঁর দিদি।

38

তাদের নজরে এখন সিবিআই। তাদের কথায় সিবিআই ভরসা, কারণ এমসি রিপোর্টে মোটেই সন্তুষ্ট নন পরিবারের সদস্যরা, সন্তুষ্ট নন ভক্তরাও। ইতি রিপোর্টের সাফ জানানো হয় সুশান্তের মৃত্যুর কারণ আত্মহত্যা।

48

অথচ কয়েকদিন আগেই তোলপাড় হয়েছিল, এইমসের এর পক্ষ থেকে নাকি প্রশ্ন উঠেছে খুনের যোগের। একাধিক তথ্য খতিয়ে দেখে তারা সিদ্ধান্ত নিয়েছে এই মামলায় যুক্ত হতে পারে খুন।

58

কিন্তু দুদিন গড়াতে না গড়াতেই সেই তথ্যকে খারিজ করে দেওয়া হলো এইমসের পক্ষ থেকে।

68

ইতিমধ্যেই এক সংবাদমাধ্যমের হাতে আসলো গোপন অডিও রেকর্ড। যেখানে সাপ দাবি করা হচ্ছে এতে খুনের যোগ থাকতেও পারে। এরপরই আবারও তোলপাড় হয় নেট দুনিয়া। প্রকাশ্যে মুখ খোলেন সুশান্ত পরিবারের উকিল বিকাশ সিং। 

78


তিনি জানান, কুপার হসপিটালে হওয়া ময়নাতদন্তের রিপোর্টে একাধিক সমস্যা থাকার সত্ত্বেও কিভাবে তা দেখে জানালো এটা আত্মহত্যা। তিনি নতুন ফরেনসিক টিমের দাবিও জানান।

88

এখন দেখার পরিস্থিতি ঠিক কোন দিকে মোড় নেয়, তবে কি সত্যিই তথ্য গোপন করা হচ্ছে, ঠিক কী ঘটেছিল সুশান্তের সঙ্গে, স্পষ্ট হলো না এখনও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos