Rhea Chakraboty: সুশান্ত কাহিনি এখন অতীত, নয়া লুকে নিজেকে গড়ে নিতে ব্যস্ত রিয়া

রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ও মুম্বই ড্রাগ মামলা, এই দুই মিলে যাঁর বলিউডের কেরিয়ার এক কথায় শেষে হয়ে যাওয়ার উপক্রম, ধীরে ধীরে সেই স্টারই ফিরছে নিজের ছন্দে। চেনা লুকে ধরা দিচ্ছেন রিয়া। সদ্য মুক্তি পাওয়া তাঁর ছবিও বেশ চর্চায় আসে, এখন আর মিডিয়া দেখে এড়িয়ে যাওয়া নয়, সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন নয়া লুকে রিয়া। 

Jayita Chandra | Published : Oct 28, 2021 10:15 AM IST / Updated: Oct 28 2021, 03:46 PM IST

110
Rhea Chakraboty: সুশান্ত কাহিনি এখন অতীত, নয়া লুকে নিজেকে গড়ে নিতে ব্যস্ত রিয়া

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), ২০২০ সাল এককথায় বদলে দিয়েছিল এই অভিনেত্রীর ভাগ্য। সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে সম্পর্কে আসার পর থেকেই দেখছিলেন বলিউডের পসার জমানোর স্বপ্ন। 

210

সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে দুটি সিনেমা সাইন করেছিলেন তিনি। কথা ছিল লকডাউন মিটলেই ছবির কাজ শুরু হবে। তার আগে একটা দুটো সিনেমা করলেও তা খুব একটা করুর নজরে আসেনি।

310

হাতে এসেছিল চেহেরের (Chahre) মত ছবির কাজ। বিপরীতে দেখা যাবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ইমরান হাশমি (Emraan Hasmi)কে। যার ফলে নিজের ক্যারিয়ার যে ভালোমতোই বোঝাতে শুরু করেছিলেন তিনি তার আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

410

এরপরই ঘটে ছন্দপতন। প্রথমে সুশান্ত হত্যাকান্ড (Sushant Marder Case), তারপর মাদক কাণ্ডে (Mumbai Drug Case) সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম সর্বত্রই রোষের মুখে পড়তে হয় রিয়া চক্রবর্তী কে। এক প্রকার তিনি গুটিয়ে নিয়েছিলেন নিজেকে।

510

এক সাক্ষাৎকারে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) মা জানিয়েছিলেন তিনি প্রতিটা মুহূর্তে ভয়ে ভয়ে থাকতেন তার মেয়ে না কিছু করে বসে। নিত্যদিন বাড়ির সামনে লোকজন নানান কথা বলার জেরে ঠিকানা পাল্টাতেও একটা সময় বাধ্য হয়েছিলেন রিয়া।

610

সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। উঠেছিল বয়কটের ডাক। তবে বছর ঘুরতেই ধীরে ধীরে ফিকে হতে থাকে সেই স্মৃতি। ধীরে ধীরে জিমে যাওয়া পার্লার যাওয়া নিজেকে তৈরী করে নিচ্ছিলেন রিয়া (Rhea Chakraborty)।

710

এরপরই মুক্তি পেয়েছিল চেহেরে (Chahre) ছবি। সিনেমা বক্স অফিসে খুব একটা ভালো ফোন না করলেও রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) অভিনয় কিন্তু বেশ প্রশংসিত হয়। ছবিতে তার ভূমিকা বা সংলাপ খুবই কম ছিল।

810

পোস্টারেও দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে(Rhea Chakraborty)। তবে ছবি মুক্তির পর প্রশংসার তালিকা থেকে বাদ পড়েননি তিনি। বর্তমানে ব্রিটেনে নজর রাখলে মাঝেমধ্যেই দেখা মেলে রিয়ার। 

910

তবে এই হল অন্য রিয়া। মিডিয়া দেখলে মাথা নিচু করে থাকা বা মুখ লুকিয়ে হাতজোড় করে বেরিয়ে যাওয়া আজ অতীত। রীতিমতো আর পাঁচটা সেলিব্রিটির লুকে ধরা দিলেন তিনি। পৌষ দিয়ে দিলেন ছবি হাত নাড়লেন ভক্তদের জন্য। 

1010

নয়া লুকিয়েই রিয়াকে দেখে একশ্রেণীর মানুষ বেশ খুশি। রিয়া চক্রবর্তীর এই ফাইট ব্যাক নিয়ে নেট দুনিয়ার একাংশ বরাবরই লড়াই করে এসেছে। আবারো ছবি করবেন তিনি এই বিশ্বাসে এখন রিয়ার ভক্তদের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos