সুশান্তের ওষুধে ওভারডোজ, সম্পত্তি হাতানোর চক্রান্ত, রিয়ার বিরুদ্ধে শীর্ষ আদালতে বিহার সরকার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে বিগত ১২ দিন ধরেই একাধিক তথ্য খোলসা হচ্ছে সকলের সামনে। কখনও সামনে উঠে আসছে রিয়ার ফোন কলের তালিকা, কখনও আবার প্রশ্ন তৈরি করছে সিদ্ধার্থ পিটানির বয়ান, সঠিক কী ঘটেছিল অভিনেতান সঙ্গে তা এখনও স্পষ্ট নয়। এবার শীর্ষ আদালতের কাছে নতুন তথ্য নিয়ে হাজির বিহার পুলিশ... 

Jayita Chandra | Published : Aug 9, 2020 4:58 AM IST

18
সুশান্তের ওষুধে ওভারডোজ, সম্পত্তি হাতানোর চক্রান্ত, রিয়ার বিরুদ্ধে শীর্ষ আদালতে বিহার সরকার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে তাঁর মানসিক সমস্যা ও চিকিৎসা এক বড় অধ্যায়। যা নিয়ে এখনও একাধিক ধোঁয়াশা রয়েছে। সুশান্তেরএই সমস্যার কথা নাকি জানতেনই না তাঁর পরিবার এমনটাও একাধিকবার দাবি করা হয়। 

28

তদন্তে উঠে আসে জানুয়ারি মাস থেকেই বাইপোলার ডিসওডারে ভুগছিলেন সুশান্ত। এই পরিস্থিতিতে তাঁর পাশে ছিলেন রিয়া ও সিদ্ধার্থ পিটানি। তাই চিকিৎসা করানো-ওষুধ দেওয়ার কাজও করতেন তাঁরা। 

38

এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ পিটানি জানিয়েছিলেন সুশান্ত মার্চ মাসে জানিয়েছিলেন আমি আর ওষুধ খাবো না, তা নাকি মেনে নিয়েছিলেন সিদ্ধার্থ, আর কাউকেই এই বিষয় কিছুই জানাননি তিনি।

48

এখানেই শেষ নয়, ওষুধ থাকত তাঁরই কাছে, এমনটাই দাবি করেন সিদ্ধার্থ। তিনি সময় মত ওষুধ নিয়ে সুশান্তের ঘরে আসতেন। তাঁকে ওষুধ দিয়ে যেকেন। 

58

বর্তমানে পরিবারের মত, রিয়া সম্পত্তি নেওয়ার জন্যই সুশান্তকে ওষুধের ওভারডোজ দিতেন। এবার শীর্ষ আদাতলে তা জানাল বিহার সরকার। 

68

সুশান্তের মানসিক পরিস্থতির কথা মাথায় রেখেই জেরার জন্য ডাকা হয়েছিল তাঁর চিকিৎসকদের। প্রত্যেকেই জানিয়েছিলেন সুশান্তের সঙ্গে সব সময় কাউন্সিলিং-এ থাকতেন রিয়া।

78

পরিবারের তরফ থেকে এক ১৬ দফার অভিযোগ দায়ের করা হয়, যেখানে মূল অভিযুক্তের তালিকাত রাখা হয় রিয়া ও তাঁর পরিবারকে। 

88

শুক্রবারই দিনভর ইডির অফিসে সম্পত্তির হিসেব দেন রিয়া। টানা সাড়ে নঘণ্টা ধরে চলা এই জেরাতে একাধিক তথ্যও উঠে আসে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos