'রিয়াই আসল খুনি, বিষ খাইয়েই খুন করেছেন সুশান্তকে', কঠোর শাস্তির দাবি অভিনেতার বাবার

সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা অভিযোগ। প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং স্পষ্ট জানিয়েছেন, বিষ খাইয়েই সুশান্তকে খুন করেছে রিয়া। অভিযুক্তকে গ্রেফতারির আবেদনও জানিয়েছেন তিনি। তবে শুধু রিয়াই নন, রিয়ার সঙ্গে জড়িত খুনিদেরও শান্তির দাবি তুলেছেন সুশান্তের বাবা।

Riya Das | Published : Aug 27, 2020 7:12 AM IST / Updated: Aug 27 2020, 12:49 PM IST

111
'রিয়াই আসল খুনি, বিষ খাইয়েই খুন করেছেন সুশান্তকে', কঠোর শাস্তির দাবি অভিনেতার বাবার

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।

211

পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা অভিযোগ। প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং স্পষ্ট জানিয়েছেন, বিষ খাইয়েই সুশান্তকে খুন করেছে রিয়া। অভিযুক্তকে গ্রেফতারির আবেদনও জানিয়েছেন তিনি।

311

মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর থেকেই তদন্তে নয়া মোড় এসেছে।

411

সুশান্তের মৃত্যুর  জন্য এবার সরাসরি রিয়া চক্রবর্তীকেই খুনি হিসেবে দায়ী করলেন সুশান্তের বাবা। কারণ রিয়াই নাকি ছেলেকে দীর্ঘদিন ধরে বিষ খাওয়াতো বলে অভিযোগ কে কে সিং-এর।

511

সুশান্তের মৃত্যু তদন্তে যেভাবে রিয়া জড়িয়ে পড়েছে এবার কি সেখান থেকে বেরোতে পারবেন অভিনেত্রী। খুব শীঘ্রই সত্যিটা সামনে আসবে বলে মনে করছেন তদন্তকারীরা।

611

এদিকে সুশান্তের মৃত্যু তদন্তে ফ্ল্যাটমেট সিদ্ধার্থ,দীপেশ, নীরজ, স্যামুয়েলকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  একটানা ১৩ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর বিস্ফোরক তথ্য ফাঁস করেছেন সিদ্ধার্থ। 

711

৮ জুন ঠিক কী ঘটেছিল এবং সুশান্তের ফ্ল্যাট থেকে রিয়ার বেরিয়ে যাওয়ার আগে কী ঘটনা ঘটেছিল সবটাই ফাঁস করেছেন তারা। জানা গেছে, সেদিন ৮ টি হার্ডড্রাইভ নষ্ট করার পর সুশান্তের ফ্ল্যাট ছেড়েছিলেন রিয়া।

811

সুশান্তের মৃত্যু মামলায় রিয়া ও তার বর্তমান ম্যানেজার শ্রুতি মোদির হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পরই মাদক যোগ নিয়ে খতিয়ে দেখা হচ্ছে।  বিভিন্ন ধরনের পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে গোপনে সুশান্তকে খাওয়াতেন রিয়া।

911

সুশান্ত নিজে যখন গাঁজার নেশা ছাড়তে চেয়েছিল তখন নাকি নিষিদ্ধ মাদক সেবন করিয়ে তাকে নেশায় আসক্ত করত রিয়া। সমস্ত অভিযোগের পরই রিয়াকে ছেলের খুনি বলে অভিযুক্ত করেছেন সুশান্তের বাবা কে কে সিং।

1011

রিয়ার সঙ্গে যে মাদক ব্যবসায়ীদের নিয়মিত যোগাযোগ ছিল তারও প্রমাণ মিলেছে। কারণ বিভিন্ন লোকের জন্য মাদক নিয়ে রিয়ার কথোপকথন প্রকাশ্যে আসেছে।

1111

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। এই অপরাধমূলক অভিযোগ প্রমাণত হলে সর্বনিম্ম ১০ বছরের জেল হবে রিয়া চক্রবর্তীর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos