সুশান্তের জন্যই নিজের কেরিয়ার শেষ করেছেন রিয়া, দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে, সেই সময়েই সামনে এক বিস্ফোরক তথ্য নিয়ে হাজির রিয়ার বান্ধবী। সাক্ষাৎকারে রিয়ার বান্ধবী জানিয়েছেন, সুশান্তের জন্যই নাকি নিজের কেরিয়ারের ক্ষতি করেছেন রিয়া চক্রবর্তী।

Riya Das | Published : Aug 26, 2020 6:22 AM IST

110
সুশান্তের জন্যই নিজের কেরিয়ার শেষ করেছেন রিয়া, দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর

সুশান্তের মৃত্যু তদন্তে শুরু থেকে কাঠগড়ায়  রয়েছে প্রেমিকা রিয়া চক্রবর্তী।সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। সুশান্তের মৃত্যু তদন্তে প্রেমিকা রিয়ার উপর ওঠা অভিযোগ যেন বেড়েই চলেছে। 

210

এহেন উত্তাল পরিস্থিতিতে অভিনেতার মৃত্যু রহস্যের জট খুলতে সিবিআইও নেমেছে ময়দানে। একাধিকবার  জেরার মুখে পড়তে হয়েছে রিয়া ও তার পরিবারকে।

310

এবার রিয়ার ঘনিষ্ঠ বন্ধুমহল সুশান্ত ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। সাক্ষাৎকারে রিয়ার বন্ধু জানিয়েছেন, সুশান্ত ও রিয়ার সম্পর্ক খুবই ভাল ছিল। সুশান্ত অসুস্থ হওয়ার পরেও রিয়াই তার দেখভাল করত। এবং সুশান্তের চিকিৎসার সিদ্ধান্তও দুজনে একসঙ্গে নিতেন।

410

সুশান্তের সঙ্গে সময় কাটানোর জন্য নিজের কেরিয়ারেরও ক্ষতি করেছেন বলে দাবি রিয়ার বন্ধুর। পরপর ২ টি সিনেমা হাতছাড়া করেছেন শুধুমাত্র সুশান্তের জন্য।

510

২০১৯ সালেই নাকি ২ টি ছবি নাকচ করেছিলেন রিয়া। তার একটাই কারণ সুশান্তকে বেশি সময় দেওয়ার জন্য। নিজেদের নাম প্রকাশ করতে রাজি নন রিয়ার ঘনিষ্ঠ বন্ধুমহল।

610

তারা আরও জানান, সুশান্তের সম্মতিতেই গত বছর তারা পুরোনো অ্যাপার্টমেন্ট ছেড়ে নতুন বাড়িতে থাকা শুরু করেছিলেন। এমনকী সুশান্তের মানসিক অবস্থার কথা ভেবেই অধিকাংশ জিনিসই পরিবর্তন করা হয়েছিল।

710

সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর সমস্ত পুরোনো কর্মীদের ছাটাই করে দিয়েছিলেন রিয়া, এই নিয়ে রিয়ার ঘনিষ্ঠমহল দাবি করেছেন, সুশান্তের অসুস্থতা যেন কোনওভাবেই বাইরে না বেরোয় তার জন্যই পুরোনোদের ছাটাই করেছিলেন রিয়া।

810

রিয়ার বন্ধু আরও বলেছেন, নিজেদের একটা খোলসের মধ্যে আবদ্ধ করে রেখেছিলেন রিয়া। যে কোন পরিকল্পনাই শেষ মুহূর্তে বাতিল করে দিতেন। সুশান্তকে সময় দেওয়ার জন্য যে নিজের কেরিয়ার বিসর্জন দিতে পারে , সেখানে ভালবাসা ছাড়া তা কখনওই সম্ভব নয়।

910


রিয়ার প্রতি সহানুভূতি দেখিয়ে সুশান্তের পরিবারকেও তোপ দেগেছেন রিয়ার ঘনিষ্ঠ মহল।

1010


রিয়ার প্রতি সহানুভূতি দেখিয়ে সুশান্তের পরিবারকেও তোপ দেগেছেন রিয়ার ঘনিষ্ঠ মহল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos