কাসভের থেকেও কি দাগী অপরাধী রিয়া, মিডিয়ার রোষানলে গর্জে উঠল বলিউডের একাংশ

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। একবার নয় একাধিকবার সিবিআই-এর  মুখোমুখি হয়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গত সপ্তাহেই সুশান্তের মৃত্যুর মামলায় নীরবতা ভেঙেছেন প্রেমিকা রিয়া। সম্প্রতি নিজের বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগে সাক্ষাৎকারে মুখ খুলেছেন রিয়া।  এহেন উত্তাল পরিস্থিতিতে রিয়ার সর্মথনে এগিয়ে এলেন বলিউডের একাংশ। সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে  এবার গর্জে উঠছেন সেলেব মহল।

Riya Das | Published : Aug 31, 2020 6:50 AM IST / Updated: Aug 31 2020, 12:23 PM IST

19
কাসভের থেকেও কি দাগী অপরাধী রিয়া, মিডিয়ার রোষানলে গর্জে উঠল বলিউডের একাংশ

সিবিআই-এর মুখোমুখি হয়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া। একটানা ১০ ঘন্টা ম্যারাথন জেরার মুখে পড়েও মিলল না শান্তি। কারণ রিয়ার উত্তরে সন্তুষ্ট নয় সিবিআই টিম। ফের আর ২ বার সিবিআই-এর মুখে পড়তে হয়েছে রিয়াকে।

29

গত সপ্তাহেই সুশান্তের মৃত্যুর মামলায় নীরবতা ভেঙেছেন প্রেমিকা রিয়া। সম্প্রতি নিজের বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগে সাক্ষাৎকারে মুখ খুলেছেন রিয়া।

39

এহেন উত্তাল পরিস্থিতিতে রিয়ার সর্মথনে এগিয়ে এলেন বলিউডের একাংশ। সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে  এবার গর্জে উঠছেন সেলেব মহল।

49


রিয়ার সমর্থনে পাশে দাঁড়িয়েছেন স্বরা ভাস্কর, সোনম কাপুর,  রাম গোপাল ভার্মা, সহ আর অনেকেই।

59

সুশান্তের মৃত্যুর পরই টুইটারে সোনম জানিয়েছিলেন,  কারোর মৃত্যুর জন্য বর্তমান কিংবা প্রাক্তন প্রেমিকাকে দায়ী করা নোংরা মনের পরিচয়। তারপরই ট্রোলের মুখে পড়েছিলেন সোনম।

69

রামগোপালও রিয়ার সমর্থনে টুইট পোস্ট করেছেন কয়েকদিন আগেই।  রিয়ার সাক্ষাৎকার নিয়ে যেন গল্প বানানো বন্ধ করা হয়, তার দাবি করেছিলেন রামগোপাল।

79

স্বরা ভাস্কর বলেছেন, আমজনতা ও মিডিয়া রিয়াকে আজমল কাসভের থেকেও খারাপ বানিয়ে ফেলেছে। মনে হচ্ছে মিডিয়াই যেন সুশান্তের মৃত্যুর তদন্ত করছে।
 

89


বলিউডের একাংশের এই মন্তব্যে নেটিজেনদের একাংশ বলেছেন, রিয়াকে দাগী অপরাধী বানানোর আমরা কেউ নই। তিনি যদি কোনও অপরাধ না করেন তাহলে তাকে তা প্রমাণ করার সুযোগ দেওয়া হোক।

99

তদন্তের স্বার্থে সিবিআই তাদের মতো করে তদন্ত  করছেন। সেখানেই উঠে আসবে আসল তথ্য।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos