'মামলা দায়ের করতে রাজি হয়নি মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনায় মামলা দায়ের করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তে অভিযোগে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে। পরিবারের আইনজীবী বিকাশ সিং মুম্বই পুলিশের বিরুদ্ধে আনলেন সাংঘাতিক কিছু তথ্য। তাঁর অভিযোগ, মুম্বই পুলিশ সুশান্তের পরিবারের মামলা দায়ের করতে নাকোচ করে। পরে চাপাচাপি করতে পুলিশ মামলাটি দায়ের করে। মামলা দায়ের না করে বরং পুলিশ নাকি সুশান্তের পরিবারকে বড় প্রযোজনা সংস্থার নাম দিতে বাধ্য করে। 

Adrika Das | Published : Jul 29, 2020 4:34 PM IST / Updated: Jul 29 2020, 10:24 PM IST

110
'মামলা দায়ের করতে রাজি হয়নি মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী

যদিও অভিনেতার পরিবার এ বিষয় অনড় ছিল। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একরকম জোর করেই মামলা দায়ের করেছেন তাঁরা। বিকাশ সিংয়ের বিস্ফোরক তথ্যে নেটিজেনদের ক্ষোভ ক্রমশ বাড়ছে। 

210

বিকাশ সিং জানান, "এখন মামলা দায়ের করা হয়ে গিয়েছে। তবে মুম্বই পুলিশ প্রথমে কিছুতেই রাজি ছিল না মামলা দায়ের করার জন্য। বরং তারা সুশান্ত সিং রাজপুতের পরিবারকে বড় প্রযোজনা সংস্থার নাম নিতে জোর করছিল।"

310

বিকাশ সিংয়ের কাছে বিষয়টি রীতিমত সন্দেহজনক লেগেছে। প্রসঙ্গত, মঙ্গলবার পাটনার সেন্ট্রাল জোনের ইন্সপেক্টর সঞ্জয় সিং জানিয়েছেন, রিয়ার চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। 

410

শারীরিক অসুস্থতার কারণে মু্ম্বই এসে মামলা দায়ের করতে পারেননি তিনি। সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁর বাবার শারীরিক অবস্থা তেমন ভাল না, যার জেরে হওয়ায় মুম্বই গিয়ে মামলা দায়ের করা সম্ভব হয়নি বলে জানা গিয়েছে।  
 

510

ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। পূর্বে জানা যায়, সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অভিনেতার একটি কোম্পানির মালিকানা তাঁরই নামে ছিল।

610

যার মাধ্যমে একাধিক টাকার নয়ছয় করেন রিয়া এবং তাঁর ভাই সৌভিক। সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। 

710

রিয়ার পাশাপাশি সুশান্তের আরও পাচজন বন্ধুর বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন কে কে সিং। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। 

810

সোমবার বিহার পুলিশের স্মরণাপন্ন হয় সুশান্তের পরিবার। জানা যাচ্ছে, বিহার পুলিশ ইতিমধ্যেই চারজন সদস্যকে মুম্বই পাঠিয়েছে তদন্তের জন্য। মুম্বইতে এই বিশেষ টিম রিয়াকে আলাদা করে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা গিয়েছে। 

910

প্রায় ২০ দিন আগে মুম্বই পুলিশ রিয়াকে ৮ থেকে ৯ ঘন্টা জেরা করে। রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা পূর্বে অস্বীকার করেছিলেন, পরে জেরায় নিজেদের বিয়ের কথাও খোলসা করেন তিনি। 

1010

রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর থেকেই সিবিআই তদন্ত নিয়ে অমিত শাহকে সোশ্যাল মিডিয়ায় চিঠি লেখেন। তাতেও তাঁর বিরুদ্ধে মানুষের ঘৃণা এক ফোঁটাও কমেনি। সুশান্ত ভক্তরা বরাবরই চেয়ে এসেছে রিয়ার বিরুদ্ধে পদক্ষেপ নিক সুশান্তের পরিবার। অবশেষে তেমনটাই ঘটল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos