'এফআইআর' দায়ের সুশান্তের দিদির বিরুদ্ধে, রিয়ার অভিযোগকে 'ভুয়ো' বলে দাবি শ্বেতার

সুশান্তের মৃত্যুর তদন্তে প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। সিবিআই-এর হাতে মৃত্যুর তদন্তভার তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। প্রতিদিনই এনসিবি দফতরে দফায় দফায় জেরা চলছে।  গতকালই বান্দ্রা থানায় সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। রিয়ার করা এই এফআইআর-কে ভুয়ো বলে দাবি করেছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি।

Riya Das | Published : Sep 8, 2020 7:29 AM IST / Updated: Sep 08 2020, 01:01 PM IST

19
'এফআইআর' দায়ের সুশান্তের দিদির বিরুদ্ধে, রিয়ার অভিযোগকে 'ভুয়ো' বলে দাবি শ্বেতার

 অভিযোগে বিদ্ধ রিয়া একাধিক মামলায় নিজেকে জড়িয়ে ফেলেছেন। গতকালই বান্দ্রা থানায় সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।

29

রিয়ার করা এই এফআইআর-কে ভুয়ো বলে দাবি করেছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি। সম্প্রতি টুইট করে রিয়ার করা এফ আই আর-কে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন।

39

শ্বেতা আরও জানিয়েছেন, এই ভুয়ো এফআইআর তাদের লড়াইকে থামিয়ে দিতে পারবে না।  

49

রিয়ার এফআইআর সংক্রান্ত খবরের প্রতিবেদনে সম্প্রতি টুইট করে শ্বেতা জানিয়েছেন, আমাদের কিছুই ভাঙতে পারবে না, এবং সবচেয়ে বড় কথা হল, এই ধরনের ফেক জিনিস তো আরও পারবে না।

59

গতকাল আট ঘন্টারও বেশি সময় এনসিবি-র দফতরে জিজ্ঞাসাবাদের পর সেখান থেকে বান্দ্রা থানায় হাজির হন রিয়া চক্রবর্তী। 

 

 

69

থানায় গিয়েই সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেন অভিনেত্রী।

79

রিয়ার অভিযোগের ভিত্তিতে সুপ্রিম কোর্টের রায় মেনে এই এফআইআর হস্তান্তর করা হয়েছে সিবিআই -এর হাতে।

89

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। 

99

 রিয়ার সঙ্গে যে মাদক ব্যবসায়ীদের নিয়মিত যোগাযোগ ছিল তারও প্রমাণ আগেই মিলেছে। কারণ বিভিন্ন লোকের জন্য মাদক নিয়ে রিয়ার কথোপকথন প্রকাশ্যে এসেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos