Celeb Spotted : কোথায় চললেন তারকা পুত্র তৈমুর-জেহ, ট্রেলার লঞ্চে উপস্থিত সারা আলি খান

পার্টি হোক কিংবা লাঞ্চ অথবা ডিনার ডেট, মুম্বইয়ের অলিতে-গলিতে পাপারাৎজির চোখ যেন সর্বদা ঘুরছে।  কেউ জিমে যাচ্ছেন তো কেউ আবার শুটিং সেটে,কেউবা আবার ট্রেলার লঞ্চ ইভেন্টে। তেমনই বুধবার একাধিক বলি সেলেব ধরা দিলেন পাপারাৎজির ক্যামেরায়। যেখানে করিনা কাপুর খান ও সইফ আলি খানের দুই ছেলে তৈমুর আলি খান ও জেহকে বাবা ও মা-কে ছাড়াই রাস্তায় দেখা গেল। এবং সারা আলি খানকে  ট্রেলার লঞ্চ ইভেন্টে দেখা গেল। আরও কোন কোন সেলেব ধরা দিলেন পাপারাৎজির ক্যামেরায়, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Nov 24, 2021 9:22 AM IST

18
Celeb Spotted :  কোথায় চললেন তারকা পুত্র তৈমুর-জেহ, ট্রেলার লঞ্চে উপস্থিত সারা আলি খান

সম্প্রতি করিনা কাপুর খান ও সইফ আলি খানের দুই ছেলে তৈমুর আলি খান ও জেহকে বাবা ও মা-কে ছাড়াই রাস্তায় দেখা গেল । জিন্স এবং কালো টি-শার্চ পরে মুখে মাস্ক পরে রাস্তায় দেখা গেল তৈমুরকে। তৈমুরের টি-শার্টে লেখা  বিগ ব্রাদার। লাল-সাদা পোশাকে নজর কেড়েছে সইফিনার একরত্তি জেহ।

28

পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে দেখা গিয়েছে সইফ আলি কন্যা সারা আলি খানকে। খুবল শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার আগামী ছবি আতরঙ্গি রে। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে ক্যামেরায় হাসিমুখে পোজ দিয়েছেন সারা আলি খান।

38

পরণে সাদা রঙের সালোয়ার কামিজ, কানে বড় দুল, খোলা চুলে ট্রেলার লঞ্চ ইভেন্টে হাজির হয়েছিলেন  সইফ আলি কন্যা সারা আলি খান।  অভিনেত্রীর এি লুক দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা।

48

এয়ারপোর্টের সামনে দেখা গেল বলিউডের ভাইজান সলমন খানকে। পরণে ডেনিম জিন্স, কালো জ্যাকটে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সলমন খানের এই ছবি। তবে সলমনের মুখটা কেমন একটু রাগি ছিল বলে মনে হয়েছে অনেকের। সামনেই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি।

58

পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। কালো রঙের গগলস, সাদা টি-শার্ট পরে নজর কেড়েছেন কঙ্গনা রানওয়াত। 

68

ছেলে করণ দেওলের সঙ্গে ছবির প্রচারে এসেছিলেন বলি অভিনেতা সানি দেওল। পরণে কালো টি-শার্ট এবং কালো জ্যাকেট পরেই নজর কেড়েছেন বলি অভিনেতা সানি দেওল।

78

মুম্বই এয়ারপোর্টে দেখা গেল অভিনেত্রী মৃণাল ঠাকুরকে। ক্যাজুয়াল কালো টি-শার্ট, জ্যাকেট, কালো রঙের সানগ্লাসে দেখা গেল মৃণালকে। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর আসন্ন ছবি জার্সির ট্রেলার। যেখানে শাহিদ কাপুরের সঙ্গে দেখা যাবে মৃণাল ঠাকুরকে।

88

মুম্বই বিমানবন্দরের বাইরে দেখা গেল তারা সুতারিয়া ও সুনীল শেট্টির ছেলে অহন শেট্টিকে। খুব শীঘ্রই সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে তড়প ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে তারাকে। বর্তমানে ছবির প্রচার নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সাদা লো নেক পোশাকে নজর কেড়েছেন তারা সুতারিয়া।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos