কালাজাদু থেকে বিবাহিত পুরুষদের ফাঁসানো, নানা অভিযোগে জর্জরিত কঙ্গনার জীবন

কঙ্গনা রনাওয়াত, বলিউড সেই স্বল্পসংখ্যক অভিনেত্রীদের মধ্যে পড়েন যাঁরা মন খুলে কথা বলেন। কেবল মন খুলে কথাই বলেন না, স্পষ্টবক্তা হিসেবেও পরিচিত তিনি। বলিউডের কোনও বিগি গ্যাংগের সদস্য নন তিনি। গোটা বি-টাউন একদিকে হলে তিনি বিপরীতে থাকাটাই পছন্দ করে এসেছেন। কন্ট্রোভার্সির সঙ্গে কঙ্গনার নাম যেন ওতোপ্রতোভাবে জড়িত।

Adrika Das | Published : Mar 23, 2020 3:03 PM IST

110
কালাজাদু থেকে বিবাহিত পুরুষদের ফাঁসানো, নানা অভিযোগে জর্জরিত কঙ্গনার জীবন
ইন্ডাস্ট্রিতে উচ্চাকাঙ্খা নিয়ে এসেছিলেন কঙ্গনা। অভিনেত্রীর কথায়, সেই সময় তাঁকে আদিত্য পাঞ্চোলি নাকি ব্যবহার করেছিলেন। তাঁর গায়ে হাত তোলা থেকে শুরু করেযৌন নিগ্রহ সবই নাকি চালাতেন আদিত্য। যদিও এই প্রত্যেক অভিযোগকে মিথ্যে বলে দাবি করে এক সময় মামলাও করেছিলেন আদিত্য, কঙ্গনার বিরুদ্ধে।
210
'রাজঃ দ্য মিস্ট্রি কন্টিনিউজ' ছবির শ্যুটিংয়ের সময় কঙ্গনার সঙ্গে অধ্যায়ন সুমনের সম্পর্ক গড়ে ওঠে। তবে তা বেশি দূর এগোবার আগেই তিক্ততায় পরিণত হল তাঁদের সম্পর্ক। কঙ্গনার বিরুদ্ধে অধ্যায়ন কালা জাদু এবং বিবাহিত পুরুষদের ফাঁসানোর অভিযোগ পর্যন্ত এনেছিলেন।
310
'ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই'র শ্যুটিং চলাকালীন অজয় দেবগণের সঙ্গে কঙ্গনার ঘনিষ্ঠতা বাড়ে। এ বিষয় অজয় কোনও মন্তব্য না করলেও কঙ্গনা সরাসরি সংবাদমাধ্যকে জানান, একজন বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত তাঁর জীবনের সবচেয়ে বড়ো ভুল ছিল।
410
কঙ্গনার সম্পর্কের কথা উঠবে অথচ হৃত্বিক রোশনের প্রসঙ্গ আসবে না এমনটা সম্ভব নয়। আইনি সমস্যা, একে উপরের উপর কাদা ছোড়াছুড়ি, দু'তরফ থেকে বিভিন্ন ইমেল প্রকাশ্যে আনা। তিক্ততা এতটাই বেড়ে গিয়েছিল যে একে অপরের বিরুদ্ধে মানহানির মামলাও করেছিলেন তাঁরা।
510
দীপিকা পাডুকোনের সঙ্গে কঙ্গনার সমস্যা খানিক অহংকারের। দীপিকা তাঁর কাজের প্রশংসা কঙ্গনাকে যেচে বলেননি অথচ স্টেজে তাঁকে নিজের অ্যাওয়ার্ড ডেডিকেট করেছিলেন দীপিকা। সেই নিয়েই কঙ্গনা এখনও বেজায় চটে দীপিকার উপর।
610
কেবল দীপিকাই নয়, আলিয়া ভাটের সঙ্গে কঙ্গনার সমস্যা। আলিয়ার বিরুদ্ধে তাঁর অভিযোগ, আলিয়া নাকি ডিপ্লোম্যাটিক উত্তর দেন। রাজনৈতিক বিষয় মুখ খুলতে চান না আলিয়া। নেপটিজমের প্রোডাক্ট। আলিয়া কঙ্গনার কোনও মন্তব্যের কোনও জবাব না দিতেই কঙ্গনা আজও চেষ্টা করেন আলিয়াকে পাল্টা অ্যাটাক করার।
710
নেপটিজমের প্রসঙ্গ যখন উঠেই এল তখন করণ জোহারের নাম নিতেই হয়। কফি উইথ করণে এসে করণকে নেপটিজমের ফ্ল্যাগ বেয়ারর বসেছিলেন কঙ্গনা। যা করণের তো পছন্দ হয়ইনি বরং কঙ্গনাকে করনার করা শুরু করেছিলেন বলিউডের অসংখ্য তারকারা।
810
মি টু মুভমেন্ট চলাকালীন কঙ্গনা 'ক্যুইন'র পরিচালক বিকাশ বেহেলর বিরুদ্ধে অযথাযত আচরণের অভিযোগ আনেন। বিকাশের বিরুদ্ধে অন্যান্য একাধিক মহিলারা অসঙ্গত আচরণের অভিযোগ আনে।
910
সোনম কাপুর, কঙ্গনার এই মি টু অভিযোগের বিষয় মন্তব্য করে বলেছিলেন, কঙ্গনাকে সবসময় সিরিয়াসলি নেওয়া যায় না। যার পর দুই হিরোইনের মধ্যে শুরু হয় ভার্বাল স্প্যাট।
1010
আলিয়ার বিরুদ্ধে কথা বলার সময় কঙ্গনা রণবীর কাপুরের বিষয়ও বলেছিলেন, যে কাপুর বংশের চিরাগ হলেও জনসমক্ষে যেকোনও কথা বলতেই ভয় পান রণবীর। দেশের সমস্যার বিষয় কোনও কথা বলতে চান না, শুধু নিজেরটা নিয়েই ব্যস্ত থাকেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos