বিগ বসের বিকিনি বেবে, সানি থেকে হিনা, কারা আগুন ধরিয়েছিলেন সলমনের অনুষ্ঠানে

বিগ বস মানেই বিতর্ক, ড্রামা, ঝগড়া এমনকি হাতা পাইও। এসবই মন প্রাণ দিয়ে দেখতে পছন্দ করে ভারতীয় দর্শকরা। বিগ বস মানেই কয়েক মাসের জন্য টেলিভিশন কিংবা ফোনের স্ক্রিনে একেবারে এঁটে বসে থাকা। কে জিতবে, কে হারবে এই বিষয় মানুষের যত না বেশি উৎসাহ তার চেয়েও ঢের বেশি উৎসাহ কবে ঝগড়া হল, কোথায় মারপিট হল কিংবা কোন প্রতিযোগীদের মধ্যে ফুটল প্রেমের ফুল। এর মাঝে আরও একটি বিষয় রয়েছে যা নিয়ে রীতিমত উন্মাদনা থাকে তুঙ্গে। তা হল বিকিনি পরা প্রতিযোগী। প্রত্যেক সিজনেই বিকিন পরা প্রতিযোগীদের দেখার আগ্রহ থেকে যায় সকলের। দেখে নিন কারা বিকিনি অবতারে নজর কেড়েছিল এত বছরের বিগ বস অনুষ্ঠানে। 

Adrika Das | Published : Aug 25, 2020 10:15 AM IST / Updated: Aug 25 2020, 04:30 PM IST

110
বিগ বসের বিকিনি বেবে, সানি থেকে হিনা, কারা আগুন ধরিয়েছিলেন সলমনের অনুষ্ঠানে

বাড়ির সংস্কারি বউমা থেকে হঠাৎই ভিন্ন অবতারে ধরা দেন হিনা খান। নিজের ফ্যাশন সেন্সের জন্য বিগ বস হাউজে বেশ প্রশংসিতও হয়েছিলেন তিনি। তবে তাঁর বিকিনি অবতার চোখ কপালে তুলেছিল সকলের।

210

অনুপ জালোটার সঙ্গে সম্পর্কের ভুয়ো খবর নিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন জাসলিন মাথারু। বিগ বসে কখনও সবুজ তো কখনও লাল রঙের বিকিনিতেও ধরা দিয়েছেন তিনি।
 

310

সানি লিওনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়ে এসেছিলেন বিগ বসে। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি থেকে সবেমাত্র বিদায় নিয়ে বলিউডে কাজ করার প্রচেষ্টা করছিলেন সানি। সেই সময় বিগ বসই দেয় তাঁকে বিগ ব্রেক। অনুষ্ঠানে তাঁকে বিকিনি অবতারে দেখার জন্য উৎসুক হয়ে থাকত অন্যান্য প্রতিযোগী সহ ভারতের দর্শক।

410

বাংলার 'ঝুমা বৌদি' মোনালিসাকে বিগ বস তেমন কারও সঙ্গে ঝগড়া করতে দেখা না গেলেও, মনু পঞ্জাবীর সঙ্গে প্রেমালাপ করতে দেখা গিয়েছে। বিগ বসে তাঁকে বিভিন্ন রকমের হট অবতারে দেখা গেলেও বিকিনি অবতারটি আজও সেরা।

510

বলিউড অভিনেত্রীর কাশ্মিরা শাহ বিগ বসের জনপ্রিয় প্রতিযোগীদের মধ্যে একজন। টাস্ক ভালভাবে সম্পন্ন করার জন্য তাঁর জনপ্রিয়তা থাকলেও দর্শক তাঁর বিকিনি রূপই বেশি পছন্দ করে।

610


প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় এবং টেলি অভিনেত্রী সারা খানের বন্ধুত্ব বেশ দৃঢ় হয়ে ওঠে বিগ বসে। তাঁদের প্রায়ই স্যুইমওয়্যারে স্যুইমিং পুলে মজা করতে দেখা যেতে। 

710

ভারতীয় মডেল লোপামুদ্রা রাউত এবং মেকআপ আর্টিস্ট নিতিভা কৌলের বন্ধুত্বও এই স্যুইমিং পুল থেকে। তাঁদের বিকিনি অবতারেও ছিল ফ্যাশনের ঘনঘটা। কখনও গোলাপি বিকিনি তো কখনও কালো। বিভিন্ন সাজেই সেজে উঠতেন এই দুই প্রতিযোগী। 

810

এখন যিনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য নিত্যদিন প্রতিবাদ করে বিচার চেয়ে বেড়াচ্ছেন তিনি হলেন পায়েল রোহাতগি। এক সময় বিগ বস হাউজের স্যুইমিং পুলে বিকিনি অবতারে ধরা দিয়েছিলেন। 

910
1010

এছাড়াও তালিকায় রয়েছে রোশেল রাও, বন্দগী কালরা, বেনাফশা সোনাওয়ালাও। তাঁদের বিকিনি অবতারেও বেশ মুগ্ধই হয়েছিলেন ভারতীয় দর্শক। বিগ বসই সম্ভবত একমাত্র জায়গা যেখানে প্রতিযোগীদের বিকিনি অবতারে দেখে আপত্তি জানায়নি দর্শকমহল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos