ঠোঁটঠাসা গাঢ় চুম্বন, 'কিস ডে'-তে রইল বলিউডের সাড়া জাগানো আইকনিক চুম্বন দৃশ্য

প্রেমের মাস মানেই হল ফেব্রুয়ারি। ঠিক তেমনই ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম।  আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে-র পর আজ হল কিস ডে । ভালবাসার সেরা অভিব্যক্তি হল চুমু। এই বিশেষ দিবসে একে অপরকে চুম্বন ভালবাসায় ভরিয়ে দেন প্রেমিক-প্রেমিকারা। বলিউডেএকাধিক সিনেমা রয়েছে যেখানে বেশ কিছু চুম্বনে দৃশ্য রয়েছে যা কোনওদিনই ভোলার নয়। প্রতিটি সিনেমাতেই রোম্যান্টিক চুম্বনের দৃশ্য আজও শরীরে শিহরণ জাগায়। তবে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও সরগরম পেজ-থ্রির পাতা । কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা।  কিস ডে-তে রইল বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, একনজরে দেখে নিন চুম্বন দিবসে।
 

Riya Das | Published : Feb 13, 2022 3:31 AM IST

19
ঠোঁটঠাসা গাঢ় চুম্বন, 'কিস ডে'-তে  রইল বলিউডের সাড়া জাগানো আইকনিক চুম্বন দৃশ্য

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা।  প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। 'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন। ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

29

সারা দেশ জুড়ে  কোটি কোটি  ভক্ত রয়েছে শাহরুখের। বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।   কিং খান মানেই বাড়তি উন্মাদনা। তার রোম্যান্টিক আইকনিক স্টাইলের জন্যই তিনি কিং অব রোম্যান্স নামে পরিচিত।   'জব তক হ্যায় জান' ছবিতে বলিউডের ব়োম্যান্স কিং শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের চুম্বন ভক্তদের নজর কেড়েছিল মুহূর্তে। যা আজও বলিউডের সেরা চুম্বনের মধ্যে একটি।
 

39

বলিউডের ছবিতে চুম্বনের দৃশ্য এখন ভীষণই স্বাভাবিক একটা বিষয়। কিন্তু আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। বিতর্কিত দৃশ্যে সাড়া ফেলে লাইমলাইটে আজও উত্তাপ ছড়াচ্ছেন বলি তারকারা। বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, যা আজও পেজ থ্রি-র শিরোনামে। 'রাজা হিন্দুস্তানি' ছবির শুটিংয়ে বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খান ও করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ চুম্বন বলিউডের অন্যতম জনপ্রিয় চুম্বনের দৃশ্য বলে ধরা হয়।
 

49

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ককে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। ছোট বয়সেই ভার্জিনিটি লস এবং একাধিক নারীসঙ্গে সঙ্গম উপভোগ করা অভিনেতা বলিউডের মস্তানির সঙ্গে চুটিয়ে সংসার করছেন। কিছু করেই হোক কিংবা না  করেই লাইমলাইটে  রয়েছেন রণবীর সিং। 'ব্যান্ড বাজা বরাত' ছবিতে অন্তরঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর ও অনুষ্কা শর্মা । ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় মুহূর্তে নজর কেড়েছি নেটিজেনদের।

59

রূপোলি পর্দার মতো তার জীবনটাও বাস্তবে একইরকম। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া নিজের ক্যারিশ্মাতে হাজারো আম আদমির রাতের ঘুম কেড়েছিলেন ডিম্পল। জীবনের প্রথম ছবি 'ববি'-তে ঋষি কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন ডিম্পল কাপাডিয়া।তবে বলি অভিনেতা বিনোদ খান্না ও  বলিউডের 'সেক্স সিম্বল' ডিম্পল কাপাডিয়ার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল। রোম্যান্টিক দৃশ্যে এতটাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন যে ডিরেক্টর কাট বলার পরও তিনি ডিম্পলকে চুমু খেতেই থাকেন।

69

নব্বইয়ের দশকের সাড়া জাগানো অভিনেত্রী মাধুরীকে রূপের ছটায় ঘায়েল ভক্তরা। একাধিক বলি তারকাদের সঙ্গে সাড়া জাগানো অভিনয়, রোম্যান্স আজও ভক্তদের মনে গাঁথা। তবে সকলের মধ্যেই  বিনোদ খান্নার সঙ্গে ঘনিষ্ঠতা যেন একটু বেশিই সাড়া ফেলেছিল। মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কামড়ে দিয়েছিলেন , যার ফলে ঠোঁট কেটে রক্তপাতও শুরু হয়েছিল।
 

79


সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ' গোলিওকি রাসলীলা: রামলীলা' ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।  রামলীলা ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই  দুজনের রসায়ন প্রথম নজর কেড়েছিল।

89

করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে। ২০০৪ সালে 'ফিদা' সিনেমাতেই তাদের সম্পর্ক শুরু হয়েছিল। এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, 'জব উই মেট' সিনেমাটি তার জীবন পরিবর্তন  করে দিয়েছিল।  আর এই সিনেমাটি করার জন্য শাহিদ কাপুরই তাকে উৎসাহিত করেছিলেন।  আর সেই কারণেই তিনি সিনেমাটি করেছিলেন। যব ইউ মেট ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বনের দৃশ্য আজও ভাইরাল নেটদুনিয়ায়। একসময়কার বলিউডের সেরা ব়োম্যান্টিক জুটি হিসেবেই তাদের মানা হতো।
 

99


বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন ডিম্পল কাপাডিয়া। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া নিজের ক্যারিশ্মাতে হাজারো আম আদমির রাতের ঘুম কেড়েছিলেন ডিম্পল। ঋষি কাপুরের সঙ্গে জীবনের প্রথম ছবি 'ববি'-তে  ঘনিষ্ঠ লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল।  যা  আজও দর্শকদের মনে গভীর ছাপ ফেলেছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos