সুদূর হলিউডে 'দিল বেচারা' নিয়ে আগ্রহ প্রকাশ, সুশান্তের মৃত্যুর দু'বছর আগেই প্রশংসায় পঞ্চমুখ তারকারা

হলিউড ছবি দ্য ফল্ট ইন আওয়ার স্টারসের হিন্দি রিমেক দিল বেচারার ট্রেলার এখন ইউটিউবের এক নম্বর ট্রেন্ডিংয়ে। ভেঙেছে হলিউড অ্যাকশন সিরিজ অ্যাভেঞ্জার্স এন্ডগেমের ট্রেলারের রেকর্ড। ২৪ ঘন্টার মধ্যে বিপুল আকারে এসেছে ভিউজের সংখ্যা। একের পর এক প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা নিয়ে আবেগঘন হয়ে উঠেছে দর্শকমহল। তবে সুশান্তের মৃত্যুর দু'বছর আগে তাঁর ছবির জন্য প্রশংসা এসেছিল সুদূর হলিউড থেকে।  

Adrika Das | Published : Jul 8, 2020 12:43 PM IST / Updated: Jul 08 2020, 06:15 PM IST

110
সুদূর হলিউডে 'দিল বেচারা' নিয়ে আগ্রহ প্রকাশ, সুশান্তের মৃত্যুর দু'বছর আগেই প্রশংসায় পঞ্চমুখ তারকারা

সুশান্তের এই ছবির ঘোষণা হয় বছর দুয়েক আগে। সেই সময় সুশান্তের বিপরীতে সবেমাত্র বাছা হয়েছে নায়িকা। সেই নিয়ে তখন সরগরম সোশ্যাল মিডিয়ায়। 

210

এই ছবির ঘোষণা হতেই দ্য ফল্ট ইন আওয়ার স্টারসের অভিনেত্রী শেইলিম উডলি খবরটি নিজের ট্যুইটারে শেয়ার করেন। এমনকি ট্যাগ করেন ছবির অভিনেতা অ্যানসেন এলগর্টকেও। 

310

দু'জনকেই সেই সময় লিখেছিলেন একসঙ্গে বসে ছবিটি দেখবেন। দিল বেচারার মুক্তির অপেক্ষায় রইলেন তাঁরা। তাঁদের ছবির হিন্দি রিমেক নিয়ে রীতিমত আগ্রহী হয়ে উঠেছিলেন শেইলিন এবং অ্যানসেল। 
 

410

উৎসাহী ছিলেন ছবির পরিচালক যশ বুন। সুদূর হলিউড থেকেও সুশান্তের ছবির জন্য আগ্রহ প্রকাশ করেন তারকারা। সুশান্তের কাজ নিয়ে তাঁর মৃত্যুর দু'বছর আগেই চর্চা শুরু হয় হলিউডে।

510

প্রসঙ্গত, ঝড়ের গতিতে লাইকসের বোতামে পড়ছে ক্লিক। ইতিমধ্যেই ছবিটির ট্রেলার ভাঙছে সমস্ত বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের রেকর্ড।

610

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলারে রেকর্ড গড়লেন প্রয়াত অভিনেতা। না থেকেও গড়ে দিলেন ইতিহাস। ট্রেলার মুক্তি পেতেই ডিজলাইক নিয়ে ক্ষোভে ফেটে পড়েছিল দর্শকমহল। 

710

মানবিকতাকে কি হারিয়েছে মানুষ, এমনই প্রশ্ন তুলেছিল অনুরাগীরা। ডিজলাইকের কারণে সলমন খানের ভক্তদের দোষারোপ করে চলেছে নেটিজেনরা। 

810

কেন এভাবে একজন প্রয়াত অভিনেতার ছবিতে ডিজলাইক পড়বে। তবে এর মাঝেই রেকর্ড গড়ল দিল বেচারা। ২৪ ঘন্টার মধ্যেই ৪.৮ মিলিয়ন লাইকস পেল ট্রেলারটি। রেকর্ড ভাঙল হলিউডেরও।

910

অ্যাভেঞ্জার্স এন্ডগেমের ট্রেলারকে ছাপিয়ে গেল দিল বেচারার ট্রেলার। একদিনে ২.৯ মিলিয়ন লাইকস পেয়েছিল অ্যাভেঞ্জার্স এন্ডগেম। হলিউড এই ছবিকেই টপকে গেল সুশান্তের দিল বেচারা। 

1010

সোমবার বিকেল চারটে নাগাদ মুক্তি পায় সুশান্তের শেষ ছবির ট্রেলার। ইতিমধ্যেই ইউটিউবে এক নম্বর ট্রেন্ডিংয়ে চলে এসেছে ছবিটি। ট্রেলারটির সঙ্গে জড়িয়ে রয়েছেন অনুরাগীদের আবেগ।। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos