সুপারফ্লপ ছবি থেকেই যাত্রা শুরু, বর্তমানে তাঁরা বিটাউনের কিং, জানেন তালিকায় ঠিক কোন কোন তারকা

বলিউডে পা রাখার স্বপ্ন অনেকেরই বুকে থাকে। কিন্তু সেই স্বপ্ন সত্যি করে সুপারস্টার হয়ে ওঠা বেজায় কঠিন। সেলিব্রিটিদের মধ্যে অধিকাংশই একটা কথাতেই বিশ্বাসী, আর তাহলে ভাগ্য। সে ভাগ্যের হাত ধরেই জিরো থেকে হিরো হয়েছিলেন কারা।

Jayita Chandra | Published : Jul 31, 2021 4:11 AM IST

19
সুপারফ্লপ ছবি থেকেই যাত্রা শুরু, বর্তমানে তাঁরা বিটাউনের কিং, জানেন তালিকায় ঠিক কোন কোন তারকা
প্রথম ছবিতেই তৈরি হয় ইম্প্রেশন। প্রথম ছবির হাত ধরেই ভক্তরা বুঝে যায় এই ছেলের দৌড় কতদূর। কিন্তু এমন অনেক তারকাই রয়েছেন যারা তা ভুল প্রমাণ করেছেন পলকে। বুঝিয়েছেন দক্ষতাই শেষ কথা।
29
একটা ছবি হিট হওয়া বা ফ্লপ হওয়া সব সময় যে একজন তারকার হাতে নির্ভর করে না তাও প্রমাণ করেছেন সেলেব মহল বারেবারে। যে তালিকায় অমিতাভ থেকে ক্যাটরিনা বাদ পড়েনি কেউই।
39
অমিতাভ বচ্চন বলিউডের তিনি বিগ বি তবে বলিউড একটার পর একটা ফ্লপ ছবি করে গিয়েছেন তিনি। মোট শাক্ত সিনেমায় মুখ থুবড়ে পড়তে হয়েছিল অমিতাভ বচ্চন কে। তারপর ভাগ্য ফিরিয়েছিল জাঞ্জীর।
49
সালমান খান বর্তমানে তিনি একশ দুশো তিনশ কোটির ক্লাবে ছাড়া কথাই বলেন না। তার ছবি মানেই বক্সঅফিসে টাকার বন্যা। অথচ সেই সুপারস্টারই এ সময় সব সিনেমাতেই বলিউডে পা রেখেছিলেন। নাম ছিল বিবি হো তো এসি।
59
ক্যাটরিনা কাইফ বুম ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন। যেখানে গুলশান গ্রোভার এর সঙ্গে একাধিক দৃশ্যে তাকে সমালোচনার মুখে ফেলেছিল। আজ সে ছবির জন্য তিনি রীতিমতো আফসোস করেন।
69
শ্রদ্ধা কাপুর, পিছনে অন্যতম ব্যস্ত অভিনেত্রী শ্রদ্ধা। তিনি একের পর এক ছবির কাজ নিয়ে বর্তমানে ঝড় তুলছেন বিভিন্ন মহলে। এই অভিনেত্রীর প্রথম ছবি ছিল তিন পাত্তি। যা বলিউডে মুখ থুবড়ে পড়েছিল।
79
আদিত্য রায় কাপুর আশিকি টু ছবির মধ্যে দিয়ে সকলের নজর কেড়েছিলেন এই অভিনেতা। কিন্তু এই ছবি একমাত্র ছবি ছিল জান তাকে সুপার স্টারের জায়গায় পৌঁছে দিতে পেরেছিল। নতুন লন্ডন ড্রিমস অ্যাকশন রিপ্লে নানা ছবিতে অভিনয় করেছিলেন তিনি।
89

Kareena Kapoor 

99
রণবীর কাপুর বর্তমানে তিনি এক কথায় রাজ করছেন বলিউডের। যার প্রথম ছবি ছিল সাওয়ারিয়া। সঞ্জয় লীলা বানসালির এই ছবির হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন তিনি। তবে এই ছবি খুব বেশিদিন চলেনি বক্স অফিসে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos