'চরিত্রের জন্য নগ্নতাই দরকার', ঘনিষ্ঠ দৃশ্যে গায়ে এক টুকরো সুতোও রাখেননি এই নায়িকারা

 অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি এই অভিনেত্রীরা। পোশাক বলতে গায়ে কিছুই নেই। সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই লাস্যময়ীরা। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন এই অভিনেত্রীরা। যাদের  অনস্ক্রিন যৌনতা উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। সম্পূর্ণ নগ্ন হয়ে যারা অনস্ক্রিনে বাজিমাত করেছেন, একনজরে দেখে নিন নগ্নদৃশ্যে ঘামঝড়ানো অভিনেত্রীদের।

Riya Das | Published : Aug 25, 2020 7:27 AM IST / Updated: Aug 25 2020, 04:45 PM IST

17
'চরিত্রের জন্য নগ্নতাই দরকার', ঘনিষ্ঠ দৃশ্যে গায়ে এক টুকরো সুতোও রাখেননি এই নায়িকারা

অমলা পালঃ ছবির চিত্রনাট্যের জন্য বহু অভিনেত্রীরাই সাবলীল ভাবে ক্যামেরার সামনে নগ্ন হতে পিছপা হননি। তেমনই একজন হলেন অমলা পাল। চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য় শরীরে এক টুকরো সুতো রাখেননি অভিনেত্রী। কন্নড় ছবি আদাই-এ অমলা ধর্ষিত মেয়ের চরিত্রের জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন।

27

উদিতা গোস্বামীঃ বাঙালি কন্যা হয়েও বলিউডের হট অভিনেত্রীর তকমা ছিল উদিতার। পাপ, আকসর, জেহের-প্রতিটি ছবিতেই লাস্যময়ীর উষ্ণতা নজর কেড়েছিল নেটিজেনদের। ইমরানের সঙ্গে জেহর ছবিতে অভিনয়ের জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন উদিতা। কিন্তু সেন্সর বোর্ডের কোপ পড়েছিল ছবিতে। সেই কারণেই সম্পূর্ণ নগ্নতা দেখানো সম্ভব হয়নি।
 

37

এষা গুপ্তাঃ বলিউডের হট অভিনেত্রীর তকমা রয়েছে এষা গুপ্তা। এককথায় হটনেস বম্ব বলা হয় এষাকে। নিজের ইনস্টা-তেই নগ্ন ছবি পোস্ট করে রাতারাতি শিরোনামে চলে এসেছিলেন এষা।

47

কল্কি কোয়েচলিনঃ  বলিউডের ছকভাঙা অভিনেত্রীদের তালিকায় নিঃসন্দেহে রয়েছেন কল্কি। বিয়ে না করেও মা হয়েছেন সাহসী অভিনেত্রী। সাদা কালো ফোটোশুটে আলোআধারির শেডে নগ্নতায় নিজেকে মেলে ধরেছিলেন কল্কি।

57

কেট উইন্সলেটঃ হলিউডে এই নগ্নতা অনেক বেশি স্বাচ্ছন্দ্যের সঙ্গে দেখা যায়। বহু ছবিতেই চরিত্রের প্রয়োজনে নগ্ন হয়েছেন কেট। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য 'টাইটানিক' এছাড়াও 'দ্য রিডার' সহ আর অনেক ছবিতেই তাকে নগ্ন দৃশ্যে দেখা গেছে।

67

শ্যারন স্টোনঃ হলিউড তারকা শ্যারন স্টোন একাধিক ছবিতে নগ্ন হয়েছেন। বিশেষত শ্যারনের বিখ্যাক ছবি 'বেসিক ইনস্টিঙ্কট'-এ তাকে পুরো নগ্ন অবস্থাতেই দেখা গেছে।

77

মন্দাকিনীঃ  ১৯৮৫ সালে  রাম তেরি গঙ্গা মেইলি ছবিতে আলোড়ন ফেলে দিয়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী।  তার স্নানের দৃশ্য আজও বহুলচর্চিত। সাদা শাড়ি দিয়ে মোড়া তার শরীর স্তনযুগল এখনও বহু পুরুষের ঘুম উড়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos