ক্যাটকে ভালোবেসে মরতেও রাজি ছিলেন এই বলিউড স্টার, নিজে মুখে স্বীকার করলেও তা মিথ্যেই প্রমাণিত

রণবীর কাপুরের জীবনে প্রথম থেকেই একের পর এক নায়িকার আনাগোনা। নায়িকাদের প্রেমে পড়া এই কাপুর পুত্র নিজেকে একজনের সঙ্গে বেঁধে রাখতে বোধহয় নারাজ। তাই একের পর এক অভিনেত্রীর মন ভাঙছে রণবীরের কোপে। তবে সেই তালিকাতে সকলের উর্দ্ধে নাম ছিল ক্যাটরিনার। 

Jayita Chandra | Published : May 26, 2021 3:17 AM IST

18
ক্যাটকে ভালোবেসে মরতেও রাজি ছিলেন এই বলিউড স্টার, নিজে মুখে স্বীকার করলেও তা মিথ্যেই প্রমাণিত

দীপিকার সঙ্গে রণবীরের প্রিম তখন মধ্যগগণে। তারই মাধে একে অন্যকে মন দিয়ে বসেছিলেন ক্যাটরিনা ও রণবীর। কোনও কিছুই মালুম পাননি দীপিকা। 

28

এর কয়েকদিনের মধ্যেই সবটা খোলসা হয়। ক্যাটরিনার সঙ্গে আজব প্রেম কি গাজব কাহিনি শ্যুটিং সেটে দুজনের সম্পর্ক পৌঁচ্ছে যায় শীর্ষে। 

38

দীপিকার অধ্যায় তখন শেষ। এবার সলমনকে এড়িয়ে ক্যাটের সঙ্গেই গোপনে চালাতে থাকেন প্রেমপর্ব রণবীর। সবটা ছিল গোপনেই, কাল হল তাঁদের ট্রিপ। 

48

একসঙ্গে থাকা থেকে শুরু করে ঘনিষ্ট মুহূর্তে দৃশ্য, ফাঁস হল সবটাই। তখন প্রকাশ্যেই সম্পর্কের কথা শিকার করে নিয়েছিলেন রণবীর কাপুর। জানিয়েছিলেন, ক্যাটরিনার জন্য তিনি প্রাণ দিতে পারেন। 

58

অন্য এক সাক্ষাৎকারে তিনি জানান, তাঁর কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ তাঁর পরিবার। যেখানে পরিবারের সদস্যদের সঙ্গে রণবীর নাম নিয়েছিলেন ক্যাটরিনারও। 

68

দীর্ঘ সাত বছর থাকে তাঁদের সম্পর্ক। একে অন্যের সঙ্গে সম্পর্ক থাকার মুহূর্তে বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন তাঁরা। 

 

78

শোনা যায় গোপনে বাকদান পর্বও সেরে রেখেছিলেন। যা পরবর্তীতে সম্ভবপর হয়ে ওঠে। তখনও আবার সম্পর্কের মাঝে এসে দাঁড়ায় দীপিকা পাড়ুকোন।  

88

সম্পর্কে চির ধরতে শুরু করে ক্যাটরিনা ও রণবীরের। মুহূর্তে ঝড় ওঠে বিতর্কের। যদিও বর্তমানে রণবীর মজেছেন আলিয়াতেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos