দিশা নয়, বলিউডের এই সুন্দরীকে আমার পছন্দ, সঙ্গম ভুলে নিজেকে 'সিঙ্গল' বলে দাবি টাইগারের

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। একের পর এক বিচ্ছেদের খবরে তোলপাড় বি-টাউন। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদ হয়েছে দিশা পাটানি ও টাইগার শ্রফের। এই খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে। ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, দুজনেই  প্রেমে ইতি টেনেছেন। দীর্ঘ  ৬ বছরের সম্পর্ক ছেড়ে কেন ভাঙলেন টাইগার ও দিশা  তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তার ব্রেক আপের  আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার কফি উইথ করণ-এ এসে নিজেই গোপন সত্য ফাঁস করলেন টাইগার। নিজেকে সিঙ্গল বলে দাবি তো করলেন পাশাপাশি দিশা নয়,  বরং নিজের মনের মানুষের নামও জানালেন টাইগার।
 

Riya Das | Published : Sep 1, 2022 5:36 AM IST

111
 দিশা নয়, বলিউডের এই সুন্দরীকে আমার পছন্দ, সঙ্গম ভুলে নিজেকে 'সিঙ্গল' বলে দাবি টাইগারের


বলিউডে প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে।  বলিপাড়ায় ফের বিচ্ছেদের সুর।এবার দিশা পাটানি ও টাইগার শ্রফের ব্রেক আপের খবর নিয়ে  জোর জল্পনা শুরু হয়েছে।  ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, দুজনেই নাকি প্রেমে ইতি টেনেছেন, এমনটাই । 

211


সম্পর্কে ভাঙন। দীর্ঘ প্রায় ৬ বছরের সম্পর্কে নাকি ইতি টেনেছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। বলিপাড়ার অন্যতম চর্চিত জুটির ব্রেকআপের খবরেই ঘুম উড়েছে ভক্তদের। বলিউডের অন্যতম হট হ্যাপেনিং জুটির বিচ্ছেদের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। 
 

311

টাইগার শ্রফের ঘনিষ্ঠ  সূত্রের দাবি দিশার সঙ্গে অনেকদিন ধরেই সম্পর্কে নেই অভিনেতা। যদি অভিনেতা নিজের মুখে তা স্বীকার করেননি। অন্যদিকে দিশার ঘনিষ্ঠ সূত্র এ বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে কেন এই সিদ্ধান্ত নিলেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

411

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন কারোরই অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা দীর্ঘ দিন ধরে চর্চা চলেই আসছে বি-টাউনে। তবে বরাবরই যেন লাইমলাইট থেকে নিজেদের আড়ালে রাখতে চেয়েছেন দিশা ও টাইগার। সবসময়েই দুজন-দুজনকে ভাল বন্ধু বলেই পরিচয় দিতেন দিশা ও টাইগার।

511

একের পর এক বিচ্ছেদের খবরে তোলপাড় টিনসেল টাউন। দীর্ঘ  ৬ বছরের সম্পর্ক ছেড়ে কেন ভাঙলেন টাইগার ও দিশা  তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তার ব্রেক আপের  আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার নেটদুনিয়ায় ফাঁস হল টাইগার ও দিশার ব্রেক আপের আসল খবর।

611


এবার কফি উইথ করণ-এ এসে নিজেই গোপন সত্য ফাঁস করলেন টাইগার। নিজেকে সিঙ্গল বলে দাবি তো করলেন পাশাপাশি দিশা নয়,  বরং নিজের মনের মানুষের নামও জানালেন টাইগার শ্রফ। টাইগারের এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছে।
 

711

করণ জোহরের শো-কে এসেই টাইগার নিজের ও দিশাকে নিয়ে ওঠা জল্পনায় জল ঢেলে দিলেন। টাইগার করণকে বলেন, আমি সিঙ্গল, আমি কোনও সম্পর্কেই নেই। তবে একজন প্রথম থেকেই ভাল লাগত, তবে সে মোটেই দিশা পাটানি নয়।

811

নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে চান করণ। এবার করণের সামনেই  নিজের গোপন কথা ফাঁস করে দিলেন টাইগার শ্রফ। টাইগারের এই মন্তব্যই এখন নেটদুনিয়ার হটকেক।

911

'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়।

1011

টাইগার শ্রফ বলেন, আমার অনেক দিন ধরেই একজনকে ভাল লাগে। তবে তিনি দিশা পাটানি নন, তিনি হলেন বলি নায়িকা শ্রদ্ধা কাপুর। আমার ওকে খুবই ভাল লাগে। স্কুলে পড়ার সময় থেকেই ওর প্রতি একটা ভাল লাগা ছিল। তবে বেশ ভয় লাগত। দূর থেকেই তাকিয়ে থাকতাম শ্রদ্ধার দিকে।
 

1111


উল্লেখ্য, 'বাঘি' ছবিতে টাইগার ও শ্রদ্ধাকে একসঙ্গে দেখা গেছে। এছাড়াও 'বাঘি ৩' ছবিতে তাদের আবারও একসঙ্গে দেখবে দর্শক। তবে কি দিশাকে ভুলে শ্রদ্ধার প্রেমে পড়েছেন জ্যাকি পুত্র টাইগার শ্রফ, জোর জল্পনা শুরু হয়েছে টিনসেল টাউনে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos