নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, ৪০ পেরোলেও আজও তিনি লাস্যময়ী

জীবনের ৪০টি বসন্ত পার করেও আজও তিনি লাস্যময়ী। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ হয়েছে নেটদুনিয়া। সেই বঙ্গ তনয়া হলেন বিপাশা বসু। আজ ৪১-এ পা দিলেন বিপাশা। বোল্ড লুক, সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে বরাবরই সুনাম রয়েছে মোহময়ীর। ঘরোয়া বাঙালি থেকে ওয়েস্টার্ন সবরকম সাজেই যেন পিকচার পারফেক্ট বিপাশা। ইতিমধ্যেই বেশ কিছু ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। জন্মদিনে দেখে নেওয়া যাক বাঙালি কন্যার হৃদয়ে ঝড় তোলা কিছু ছবি।

Riya Das | Published : Jan 7, 2020 6:30 AM IST / Updated: Jan 07 2020, 12:21 PM IST

120
নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, ৪০ পেরোলেও আজও তিনি লাস্যময়ী
মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে অক্ষয় কুমারের হাত ধরে 'আজনবি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিপাশা। প্রথম ছবিতে প্রথাগত ট্যাবু ভেঙে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী।
220
কেরিয়ারের যাত্রাপথ যে খুব একটা সুখকর ছিল না তা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। এমনও অনেক দিন গেছে খাবার কেনার টাকা পর্যন্ত থাকত না বিপাশার কাছে।
320
কেরিয়ারের শুরুর দিকে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা বসু। বেশ দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কের কেমিস্ট্রি খুবই ভাল ছিল। দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর হঠাৎই সম্পর্কে ইতি টেনেছিলেন দুজনে। সম্পর্ক ছেদ হলেও প্রাক্তনের রিসেপশনেও হাজির হয়েছিলেন দিনো মোরিয়া।
420
প্রাক্তনকে যে এত সহজে ভোলা যায় না তা বারেবারে প্রমাণও দিয়েছেন বিপাশা। প্রাক্তনের জন্মদিনের দিনও নিজেদের একগুচ্ছ ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানান বিপাশা। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
520
দিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সম্পর্কেও অনেকদিন ছিলেন বিপাশা।
620
চরিত্র নিয়ে নানা রকমের এক্সপেরিমেন্ট বরাবরই করেছেন বিপাশা। কেরিয়ারের শুরুতেই 'জিসম'-এর মতো ডার্ক ছবিতে নেগেটিভ চরিত্রে ফাটিয়ে অভিনয় করেছিলেন।
720
২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন বিপাশা। তারপর থেকে সেইভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে।
820
বোল্ড লুক, যৌন আবেদনময়ী রূপে ধরা দিতে তিনি বরাবরই সাহসী। এমনকী বলিউডের সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে এক নম্বর অভিনেত্রী ছিলেন বিপাশা বসু।
920
আজ জন্মদিনের দিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনয় জীবনের মধ্যে সব রকম অবতারে নিজেই রাঙিয়ে তুলেছিলেন অভিনেত্রী। যে কোনও কিছুকেই চ্যালেঞ্জের সঙ্গে গ্রহণ করতেন তিনি।
1020
দীর্ঘদিনের সম্পর্ক ব্রেক আপের পর মানসিক অবসাদে ভুগছিলেন বিপাশা। বেশ কিছুদিন পরে মানসিক অবসাদ কাটিয়ে তিনি কামব্যাক করেন।
1120
নিজের বিয়েতেও বাঙালি সাজে সবাইকে চমকে দিয়েছিলেন বঙ্গ তনায়। কিছুদিন আগে হাতে শাখা-পালা, লাল-সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর, কানে ঝুমকো পরে বাঙালি নারীর সাজে ধরা দিয়েছিলেন বিপাশা বসু। মা মমতা বসুকে সঙ্গে নিয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।
1220
যদিও এই প্রথমবার নয়, এর আগেও এই বাঙালি সাজে দেখা গেছে অভিনেত্রীকে। যে কোনও পূজোর সময়েই নিজেকে এই সাজে সাজিয়ে তোলেন অভিনেত্রী।
1320
বলিউডের সেক্সি অভিনেত্রীর মধ্যে সর্বপ্রথমে তার নাম উঠে আসে। ছবিতে তার আবেদনময়ী অভিব্যক্তি দর্শকদের সবসময়েই মোহিত করে।
1420
স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বর্তমানে ছুটি কাটাচ্ছেন বিপাশা বসু। সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে মাল্টি রঙের বিকিনি পরে চবি শেয়ার করেছেন অভিনেত্রী।
1520
স্বামী করণের সঙ্গে শেষবারের মতো 'অ্যালোন' ছবিতে দেখা গিয়েছিল বিপাশাকে। তবে অনস্ক্রিন ছাড়াও অফস্ক্রিনেও তাদের সম্পর্কের রসায়ন ধরা পড়ে।
1620
হিন্দি ছবির পাশাপাশি তেলেগু, তামিল, বাংলা ছবিতেও নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি নিজের জায়গা প্রমাণ করে দিয়েছেন।
1720
বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বিপাশা। তার লাস্যময়ী রূপের জাঁদুতে আজও ঘুম উড়ছে পুরুষদের।
1820
৪০ পেরোলেও নিজেকে এখনও অতটাই ফিট রেখেছেন অভিনেত্রী।মাঝে মধ্যেই নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী।
1920
প্রতিটি ছবিতেই তার ফ্যানেরা মুগ্ধ। নিমেষের মধ্যে ভাইরাল হয় তার ছবিগুলি।
2020
বেশ কিছুদিন ধরেই বড়পর্দা থেকে দূরেই রয়েছেন বিপাশা। কবে তাকে আবার পর্দায় দেখা যাবে সেদিকেই তাকিয়ে দর্শককূল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos