আর্থিক সঙ্কটে পড়ে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করেছিলেন বনি, গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রীর কাকা

কেটে গিয়েছে দীর্ঘ দুই বছর। আজ তিনি নেই । তিনি হলেন বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে বনির মনে।  বলিউডের চাঁদনি শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন।  অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি শ্রীদেবী সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। যা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। জেনে নিন সেই অজানা কাহিনি।

Riya Das | Published : Jun 4, 2020 5:48 AM IST

110
আর্থিক সঙ্কটে পড়ে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করেছিলেন বনি, গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রীর কাকা

যার মৃত্যুর খবরে নড়ে গিয়েছিল গোটা বিশ্ব। দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে গিয়েছিলেন শ্রীদেবী। বাথটবেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন শ্রী। 

210

শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শ্রীদেবী নিজে অনেক দুঃখ নিয়ে মারা গেছেন।

310

সালটা ২০১৮, ২৪ ফেব্রুয়ারি। শ্রীদেবীর মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল গোটা বিশ্ব। তার মৃ্ত্যুর ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। 

410

একের পর এক প্রশ্ন উঠে আসছিল তার হঠাৎ মৃত্যু নিয়ে। ঠিক সেই সময়েই নীরবতা ভেঙেছিলেন শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি।

510

শ্রীদেবীর জীবন,স্বামী বনি কাপুরের সঙ্গ সম্পর্ক, শ্রী-র কসমেটিক সার্জারি, তাদের সম্পত্তি সম্বন্ধে অনেক অজানা তথ্য প্রকাশ করেছেন ভেনুগেপাল।

610


সাক্ষাৎকারে  ভেনুগেপাল জানিয়েছিলেন, অভিনেত্রী মৃত্যর সময় অনেক কষ্ট নিয়ে মারা গেছিলেন। একটি  সিনেমায় বনি কাপুর প্রচুর অর্থ হারিয়েছিলেন। শুধু তাই নয়, বড়সড় আর্থিক সঙ্কটে পড়েছিলেন বনি। 

710

সেই আর্থিক সঙ্কট মেটাতে শ্রীদেবীর অনেক সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন বনি। শ্রীদেবীর মনে সেই নিয়ে গভীর ব্যথা ছিল।

810


শ্রী কখনওই নিজের দুঃখকে প্রকাশ করেননি। বরং হাসিমুখেই সবটা উজার করে দিয়েছেন। কিন্তু সেই হাসির পিছনেই লুকিয়ে ছিল গভীর যন্ত্রণা।

910

বনি এমন একটি চলচ্চিত্র প্রযোজনা করেছিল যা সেই সময়ে হিটের তকমা পায়নি। তাই বনির কারণেই আবারও চলচ্চিত্রে ফিরে আসেন শ্রীদেবী।

1010


শ্রীদেবীর কসমেটিক সার্জারি নিয়ে আরও কথা বলেছেন রেড্ডি। তিনি জানিয়েছেন, নাকের উপর বেশ কয়েকটি সার্জারি করিয়েছিলেন শ্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos