অভিনয় ছেড়ে শেষে কি না বাস চালাচ্ছেন তামান্না ভাটিয়ে, রইল হট-সুপারস্টারের এমনই কিছু অজানা তথ্য

কথায় বলে গল্পরে গরু গাছেও চরে। কিন্তু সেই গল্পকেই সত্যি করে দর্শকদের সামনে তুলে ধরতে যে স্টারেদের ঠিক কী কী করতে হয়, তা এক কথায় বলাই বাহুল্য। জুতো সেলাই থেকে চণ্ডিপাঠ, সবই করতে হয়। তাই বলে বাস চালাবেন অভিনেত্রী, এতেই যেন তাক লেগে গেল আট থেকে আশির। এ কী করছেন তামান্না ভাটিয়া...

Jayita Chandra | Published : Jan 14, 2021 11:03 AM IST

110
অভিনয় ছেড়ে শেষে কি না বাস চালাচ্ছেন তামান্না ভাটিয়ে, রইল হট-সুপারস্টারের এমনই কিছু অজানা তথ্য

তামান্না ভাটিয়া সম্প্রতি তাক লাগিয়ে দিলেন নেটদুনিয়ার ভক্তদের। এ কোন ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। 

210

স্মার্টলি বাইক কিংবা গাড়ি চালাতে বহু অভিনেত্রীকেই দেখা যায় তা বলে বাস! না শ্যুটিং-এর শর্ট নেওয়ার জন্যা একটু খানি স্টেয়ারিং-এ হাত নয়। 

310

রীতিমত বাস চালানো শিখছেন তামান্না। শুধু শিখছেনই না, সেই ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। 

410

যেখানে দেখা যায় বেশ কিছুটা পথ তিনি একাই বাস চালিয়ে নিয়ে যাচ্ছেন। পাশে বসে ট্রেনার। সাবলীল ড্রাইভার লুকে ভাইরাল হলেন তামান্না। 
 

510

তামান্নার জীবনে এমনই একাধিক অধ্যায় রয়েছে যা হয়তো অনেক ভক্তদেরই অজানা। সেলেব এই সুপারস্টারের তেমনই পাঁচ তথ্য জেনে নেওয়া যাক- 

610

দক্ষিণী ছবির সুপারস্টার তামান্না ভাটিয়া অভিনয় জগতে প্রথম প্রবেশ করেছিলেন হিন্দি ছবির মধ্যে দিয়ে। ছবির নাম ছিল চান্দ সা রোশান চ্যাহেরা। 

710

ইন্ডিয়ান আইডল খ্যাত অভিজিৎ সাওয়ান্তের প্রথম অ্যালবামে কাজ করেছিলেন তামান্না ভাটিয়া। নাম ছিল ল্যাফ জো মে ক্যাহেনা সাকু। 

810

সাধারণ শান্ত সিম্পল চরিত্রে অভিনয় করা তামান্না নিজের খোলস ছেড়ে প্রথম বেরিয়েছিলেন রবি কৃষ্ণা পরিচালিত ছবিতে। 

910

বহু তারকার মতই তামান্না নিজের নাম পাল্টেছিলেন ভাগ্য পাল্টানোর জন্য। তবে নাম নয়, নামের বানান পাল্টে সিনে জগতে পা রাখেন তিনি। 

1010

রিটেল জুয়েলারির ব্যবসা রয়েছে তামান্নার। যা হয়তো অনেকেরই অজানা। অভিনয় জগতের পায়সাপাশি এই দিকটিও তিনি পারদর্শীর সঙ্গে সামলে থাকেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos