ব্রালেট ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনের খাঁজ, অদ্ভুত প্যান্ট পরেই ভক্তদের কনফিউজড করলেন উরফি

প্রথম দেখাতে সকলেরই মনে হয়েছিল দেখতে কোথাও ভুল হচ্ছে না তো। কিন্তু ভুল নয় বরং সকলকে খানিকটা কনফিউজড করে দিলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। ব্রা পরেই যিনি কিনা সর্বক্ষণ সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন নিয়ে থাকেন তিনি এবার একটা নয় বরং দু-টো প্যান্ট পরে রাস্তায় বেরোলেন। যা দেখেই চোখ আটকে গেছে ভক্তদের। সবুজ রঙের ব্রালেটের নীচে বাদামী রঙের দু-টো প্যান্ট পরেই ফের নেটপাড়ায় ঝড় তুলেছেন উরফি। যদিও প্যান্ট পরেছেন একটি, আর অপরটি কোমর থেকে ঝুলিয়ে রেখেছেন। তবে এই অদ্ভুত পোশাক পরে উরফি দেখেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন নেটিজেনরা। একাধিক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা।

Riya Das | Published : Apr 20, 2022 6:16 AM IST

110
ব্রালেট ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনের খাঁজ, অদ্ভুত প্যান্ট পরেই ভক্তদের কনফিউজড করলেন উরফি

প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে।  ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। 

210


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন উরফি জাভেদ। তবে এবার ব্রা-প্যান্টি পরে নয় বরং দু-টো প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ।

310


এই অদ্ভুত পোশাকে উরফিকে দেখে  প্রথমে সকলেরই মনে হয়েছিল দেখতে কোথাও ভুল হচ্ছে না তো। কিন্তু ভুল নয় বরং এমন পোশাক পরে সকলকে খানিকটা কনফিউজড করে দিলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। 
 

410

সবুজ রঙের ব্রালেটে উপচে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। তার নীচে বাদামী রঙের দু-টো প্যান্ট পরেই ফের নেটপাড়ায় ঝড় তুলেছেন উরফি। যদিও প্যান্ট পরেছেন একটি, আর অপরটি কোমর থেকে ঝুলিয়ে রেখেছেন। 

510

তবে এই অদ্ভুত পোশাক পরে উরফি দেখেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন নেটিজেনরা। একাধিক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। নেটিজেনরা  কেউ লিখেছেন, 'একটা কিনলে আরেকটা ফ্রি?' কেউ আবার লিখেছেন 'যখন নিজেই বুঝতে পারো না কোন সাইজটা তোমায় ভাল ফিট করবে তখ দুটোই পরে নেওয়া ভাল'। কেউ বলেছেন, 'জামাকাপড় কীভাবে পড়তে হয় সেটাই জানেন না উরফি জাভেদ।'
 

610

তবে উরফির এই ফ্যাশন সেন্স দেখে কেই আবার বাহবাও দিয়েছেন। একাধিক নোংরা কমেন্ট আসলেও উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। 
 

710

উরফি জাভেদের সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তার বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে।

810


 তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। ফ্যাশন স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ।  আসলে শিরোনামে থাকার জন্যই এমনটা করে চলেছেন উরফি জাভেদ। 
 

910


বিগবস ওটিটি-র প্রতিযোগীর পিছনে পাপারাৎজির ক্যামেরা যেন সর্বদাই ছুটে চলেছে। নিয়মিত শরীর দেখিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, এককথায় বলতে গেলে সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। 
 

1010

নাচ থেকে হট ফোটোশ্যুট সবেতেই যেন পোশাক খোলা রাখাটাই তার সবচেয়ে বেশি পছন্দের। উদ্ভট ফ্যাশনে হট সেনসেশনকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। গরম পড়তেই কাটাছেড়া পোশাকে নেটপাড়ায় ঝড় তুলতে হাজির হয়েছেন উরফি জাভেদ। কীভাবে নতুন নতুন ভাবে ছক ভেঙে নিজেকে শিরোনামে রাখা যায়, তা মনে হয় উরফির চেয়ে ভাল আর কেউ জানে না।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos