বিভাজিকা নয় একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, উরফিকে নগ্ন হওয়ার পরামর্শ দিল নেটিজেনরা

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। উরফির এই হট অবতার দেখেই নগ্ন হওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা। 
 

Riya Das | Published : May 20, 2022 10:54 AM IST / Updated: May 20 2022, 04:57 PM IST

19
বিভাজিকা নয় একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, উরফিকে নগ্ন হওয়ার পরামর্শ দিল নেটিজেনরা

উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। 

29

শরীরে পোশাকের লেশমাত্র নেই। বক্ষ-বিভাজিকা নয়, এবার আর একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত।  উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  উরফির এই হট অবতার দেখেই নগ্ন হওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা। 
 

39

জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদের। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। তাকে নিয়ে যেন চর্চার শেষ নেই। উরফি যা কিছু করে সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এমন একটা কোনও দিন নেই যেদিন পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তবে খোলামেলা পোশাকই যে তাকে বিতর্কের শিরোনামে নিয়ে আসেন তা সকলেই জানেন। 
 

49

নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। 
 

59


উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

69


নেটিজেনরা কোনওমতেই বিশ্বাস করতে পারছেন না এমন অর্ধনগ্ন পোশাকে কেউ ঘুরতে পারে। নোংরা মন্তব্যের পাশাপাশি ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে নেটদুনিয়া।  কেউ লিখেছেন পুরোটা খুলে ফেললেই তো হয়। কেউ আবার মন্তব্য  করেছেন, এই ধরনের মেয়েদের জন্যই সমাজটা উচ্ছন্নে গেছে। 

79

বৈশাখের কাঠফাটা গরমে উষ্ণতার পারদ চড়িয়ে সকলের ঘাম ঝরালেন উরফি জাভেদ। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।  
 

89

ছেড়াফাটা পোশাকে হামেশাই মুম্বই বিমানবন্দরে দেখা যায় উরফিকে। বিগ বস ওটিটির সুবাদে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন উরফি জাভেদ এছাড়া পোশাকই তাকে চর্চায় এনে দিয়েছে তা সকলেরই জানা। পাপারাৎজিরা যেন সর্বদাই তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন। 

99

সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ।  চর্চায় থাকার জন্য ঠিক যতটা নীচে নামতে হয়, তিনি ততটাই করতে রাজি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos