'সস্তার পোশাক পরে যৌনতা দেখিয়ে কী সুখ ?' চাহাতকে একহাত নিলেন উরফি জাভেদ

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। তাকে থামাবার কেউই নেই।  যা ইচ্ছা তাই পরেই রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন উরফি। লাইমলাইটে আসার জন্য সবটা সম্ভব। তবে উরফির প্রশংসাও যেমন করেন তেমনই এবার উরফির উপর রেগে গেলেন টেলিভিশন অভিনেত্রী চাহাত খান্না। বেশ কয়েকদিন ধরেই লড়াই চলছে দুই তারকা। তিনিও থেমে থাকার পাত্রী নন, এবার চাহাতকে পাল্টা জবাব দিলেন উরফি।
 

Riya Das | Published : Aug 9, 2022 4:31 AM IST / Updated: Aug 09 2022, 10:02 AM IST

18
'সস্তার পোশাক পরে যৌনতা দেখিয়ে কী সুখ ?' চাহাতকে একহাত নিলেন  উরফি জাভেদ


শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 
 

28


তাকে থামাবার কেউই নেই।  যা ইচ্ছা তাই পরেই রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন উরফি। লাইমলাইটে আসার জন্য সবটা সম্ভব। তবে উরফির প্রশংসাও যেমন করেন তেমনই এবার উরফির উপর রেগে গেলেন টেলিভিশন অভিনেত্রী চাহাত খান্না। 

38


প্রাক্তন বিগ বস প্রতিযোগী  উরফির একটি ছবি দেখেই চাহাত লেখেন, ওড়না ছিঁড়ে পোশাক। যেখানে শরীর ঠিক মতো ঢাকা যায় না। এই পোশাক পরার কী দরকার। এত সস্তার শরীর দেখিয়ে জনপ্রিয়তার কোনও মানে হয় ।

48

পোশাক বিতর্কে বেশ কয়েকদিন ধরেই লড়াই চলছে দুই তারকার।উরফির ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন তুলেছেন চাহাত, যা আজ পর্যন্ত প্রকাশ্যে কেউ বলেননি।  তিনিও থেমে থাকার পাত্রী নন, এবার চাহাতকে পাল্টা জবাব দিলেন উরফি। 
 

58


চাহাতকে পাল্টা তোপ দেগে ভন্ড বললেন উরফি জাভেদ। তিনি বললেন আমি অন্তত টাকা দিয়ে জনপ্রিয়তা কিনি না। এছাড়াও আপনি যদি আপনার হোমওয়ার্ক ঠিক করে করতেন তাহলে জানতেন আমি এক সাক্ষাৎকারের জন্যই ওই পোশাকে ছিলাম। তবে আপনি হিংসা করছেন কারণ আপনার পিছনে পাপারাৎজিরা ঘোরে না।
 

68

খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।

78


 যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।   ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে সমাজকর্মী ও এনজিও-র পক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে। ইতিমধ্যেই পুলিশ কমিশনারের কাছে চিঠি পৌঁছে গিয়েছে। উরফির নগ্ন ছবি নিয়ে আপত্তি জানিয়েছেন তারা। এমনকী এফআইআর দায়ের হতে পারে বলে জানা গিয়েছে।

88

সূত্রের খবর, যে সংস্থার পক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে সেখানে লেখা রয়েছে ভারতীয় সংস্কৃতির বিরোধী উরফি জাভেদ। যার ফলে দেশের যুবসমাজের কাছে ভুল বার্তা পৌঁছাবে।  আমাদের দেশে নারীকে সম্মান করা হয়। কিন্তু এই পোশাক যথেষ্ঠ কুরুচিকর। তাই উরফির নামে এফআইআর দায়ের করা উচিত।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos