মাল্টিকালার ফুল দিয়ে স্তনবৃন্ত ঢাকলেন উরফি, বোল্ড ছবি দেখেই নগ্ন হওয়ার পরামর্শ দিল সাইবারবাসী

ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের  অর্ধনগ্ন ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিলেন উরফি জাভেদ। ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। শরীরে নেই পোশাকের লেশমাত্র।  প্লাস্টিকের মধ্যে মাল্টি কালার ফুল দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার ফুল দিয়ে পোশাক বানিয়ে পরতেই চরম ট্রোলড হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ।

Riya Das | Published : Sep 3, 2022 9:54 AM IST

19
মাল্টিকালার ফুল দিয়ে স্তনবৃন্ত ঢাকলেন উরফি, বোল্ড ছবি দেখেই নগ্ন হওয়ার পরামর্শ দিল সাইবারবাসী

পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। 

29


সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। যা দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।  । কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো, কখনও সেফটিপিন দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন উরফি। অর্ধনগ্ন শরীর দেখিয়ে ফুল দিয়ে সুডৌল স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ, মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি।

39


 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের  অর্ধনগ্ন ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিলেন উরফি জাভেদ। ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। শরীরে নেই পোশাকের লেশমাত্র।  প্লাস্টিকের মধ্যে মাল্টি কালার ফুল দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ। ভিডিও পোস্ট করেই নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

49


প্লাস্টিকের ব়্যাপের মধ্যে কালারিং ফুল দিয়ে টপ বানিয়ে নিয়েছেন উরফি। অফ শোল্ডার ক্রপ টপে বুকের অর্ধাংশই বেরিয়ে রয়েছে।  তবে বেশ কৌশল করেই স্তনবৃন্ত ঢেকে রেখেছেন উরফি। এই ছবি ভাইরাল হতেই  ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অনেকেই আবার উরফিকে নগ্ন হওয়ারও পরামর্শ দিয়েছেন।

59


এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 

69

 নগ্ন শরীরে রূপোলি রঙের ফয়েল দিয়ে সুডৌল স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ, মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি। সারা শরীরে সুতোর লেশমাত্র নেই। উরফির কীর্তি দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। উরফির  ছবিতে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে।
 

79

নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি।

89

বক্ষ-বিভাজিকা নয়, এবার আর একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, এটাই যেন উরফির ফ্যাশন স্টেটমেন্ট। তবে এ নতুন কিছু নয়, হামেশাই শরীর দেখিয়ে শিরোনামে থাকেন উরফি। তবে ব্রা পরে ক্যামেরার সামনে আসতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ লিখেছেন, উফফ কি হট, আবার কেউ লিখেছেন নগ্ন হয়ে যান,ওটাই বা বাকি রেখেছেন কেন।

99


সেক্সি শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের  কোনও ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও তার অন্যথা হল না। পোশাক বিতর্কে ফের জড়ালেন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos