মোনোকিনিতে ঝড়, খোলা পিঠ, বক্ষবিভাজিকায় উষ্ণতার জোয়ার বানীর

বানী কাপুর, বলিউডে আত্মপ্রকাশ করার পর থেকেই একের পর এক ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন। তাঁর ডান্স মুভ থেকে শুরু করে হট ফিগার, কিছুই বাদ পড়ে না ভক্তদের নজর থেকে। আর তার জেরেই ওয়ার ছবিতে ছক্কা হাঁকালেন বানী। পোশাক বিতর্কে নিত্যদিনই জরিয়ে পড়েন বিভিন্ন তারকারা। কখনও প্রশ্নের মুখে পড়ে তাঁদের স্টাইল  স্টেটমেন্ট, কখনও আবার প্রশ্নের মুখে পড়তে হয় পোশাক নির্বাচন নিয়ে।  

Jayita Chandra | Published : Feb 19, 2022 6:24 AM IST / Updated: Feb 19 2022, 11:56 AM IST

19
মোনোকিনিতে ঝড়, খোলা পিঠ, বক্ষবিভাজিকায় উষ্ণতার জোয়ার বানীর

বানী কাপুর (Vaani Kapoor), বলিউডে আত্মপ্রকাশ করার পর থেকেই একের পর এক ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন। তাঁর ডান্স মুভ থেকে শুরু করে হট ফিগার, কিছুই বাদ পড়ে না ভক্তদের নজর থেকে। আর তার জেরেই ওয়ার ছবিতে ছক্কা হাঁকালেন বানী। পোশাক বিতর্কে (Fashion Controversy) নিত্যদিনই জরিয়ে পড়েন বিভিন্ন তারকারা। কখনও প্রশ্নের মুখে পড়ে তাঁদের স্টাইল  স্টেটমেন্ট, কখনও আবার প্রশ্নের মুখে পড়তে হয় পোশাক নির্বাচন নিয়ে।  

29

সেই তালিকাতে ইতিমধ্যেই নাম লিখিয়েছেন বানী কাপুর (Vaani Kapoor)। সাহসী পোজ-এ একাধিকবার হয়েছেন ভাইরাল। হৃত্বিকের সঙ্গে ডান্স ফ্লোরও কাঁপিয়ে ছিলেন এক সময় এই অভিনেত্রী। একের পর এক ব্লকবাস্টার ছবি তাঁর ঝুলিতে। আবার রণবীর সিং-এর সঙ্গে রোম্যান্টিক দৃশ্যেও ভাইরাল বানী। 

39

সম্প্রতি তিনি জুটি বেঁধেছেন অক্ষয় কুমারের (Vaani Kapoor Upcoming Movie) সঙ্গে। পাইপ লাইনে রয়েছে একের পর ছবি। তবে কেবল সিনেমার পর্দাতেই নয়। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত হট পোজে ছবি সেয়ার করে নজর কাড়ছেন বানী। উন্মুক্ত ক্লিভেজ থেকে শুরু করে হাইথাই স্লিভে হট অবতারে ঘুম কাড়ছেন বানী। হু-হু করে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ছে সেই খবর। 

49

সম্প্রতি তেমনই ফোটোশ্যুটে আবারও নজর কাড়লেন বানী (Vaani Kapoor Photoshoot)। অঙ্গে কেবল মাত্র মোনোকিনি, নিচে একটি মিনি স্কার্ট, তাতেই নেট দুনিয়ার ঘুম উড়ল, ঠিকরে বেরচ্ছে বক্ষযুগল, নিটোল শরীরী ভাঁজে বানীর এই চালুক লুকই যেন মুহূর্তে নজর কাড়ল নেট পাড়ার, এক কথায় মুহূর্তে তা ভাইরাল। 

59

গোপনাঙ্গ ঢাকতে রীতিমত ব্যবহার করতে হয়েছিল হাত। তবে এই সকল পোজে রীতিমত সাবলীল বানী। তাঁর হট হট ফিগারই যেন চাবুক। যেকোনও আউট ফিটেই তিনি সেরা। আর তার প্রমাণ পেতে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত জমছে ভিড়। এবারও তার ব্যতিক্রম হল না। বানীর এই হট লুকের জাদুতেই কাবু বল নেটদুনিয়া। 

69

মোনোকিনি কখনও আবার বিকিনি, বরাবরই বানী সাহসী লুকে বেশ সাবলীল বানী। পাশাপাশি তিনি খুব ভালো ডান্সারও। বানী কাপুর, বলিউড এই ডিভা নিজের নাচের ক্ষমতা প্রমাণ করেছেন বেফিকরে ছবির মধ্যে দিয়েই। যার ফলে তিনি যে নাচটা জানেন তা নিয়ে সন্দেহ নেই। 

79

বানী কাপুর বেশ হার্ডওয়ার্ক করে থাকেন, বানী কাপুর, হৃত্বিকের বিপরীতে নাচতে হবে শুনেই ঘুম উড়েছিল চোখের। দিনে তিন থেকে চার ঘণ্টা সেটে কেবল তিনি নাচের মহরা নিতেই। পায়ে পায়ে নয়া স্টেপ তুলে নিতে সময় লাগছিল বেশ। বানীর কথায় এই গানের জনপ্রিয়তার সম্পূর্ণ ক্রেডিটটাই যায় হৃত্বিকের কাছে। হৃত্বিকের জন্যই এই গানের একটা প্রচার হয়। 

89

তিনি শুধু চেষ্টা করেছিলেন যে তাঁর নাচের প্রভাব কোনওভাবে যেন হৃত্বিকের পার্ফমকে নষ্ট না করে। সেই কথা মাথায় রেখেই নিজের একশো শতাংশ উজার করে দিয়েছেন বানী। একাধিকবার বানী ভেভেছেন নাচের স্কুলে গিয়ে ভর্তি হয়ে এই নিয়ে চর্চা করার কথা, কিন্তু বানীর কথায় তিনি খুব অলস, তাই প্ল্যানিং করেও গিয়ে উঠতে পারেননি। 

99

বর্তমানে আমাগী ছবির কাজ নিয়ে ব্যস্ত বানী, সঞ্জয় দত্ত (Sanjay Dutt) , রণবীর কাপুর (Ranbir Kapoor) ও বানী কাপুর (Vaani Kapoor) অভিনীত এই ছবি মুক্তি পাবে ২২ জুলাই। টিজারেই টানটান উত্তেজনা, ঝড়ের গতীতে ভাইরাল শামশেরার লুক, একের পর এক চমকে এবার ভাইরাল রণবীরের সঙ্গে জুটি বঁধলেন বাণী কাপুর। ছবি মুক্তি পাবে মোট তিন ভাষায়, হিন্দি, তামিল ও তেলেগু। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos