কর্মক্ষেত্রে নানা বিবাদ অশান্তির শিকার, বাস্তুর এই কয়েকটি টিপসেই এবার ফেরান ভাগ্য

চাকরী বা কর্মক্ষেত্রে সাফল্য প্রত্যেকেই কামনা করে। কারণ এই সাফল্যতাই জীবনে একজন ব্যক্তিকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করে। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় সঠিক যোগ্যতা বা পারবর্শীতা থাকা সত্ত্বেও সেই ব্যক্তি সাফল্য অর্জন করতে পারেন না বা তাঁর গুণাবলী কর্মক্ষেত্রের উর্দ্ধতন বা প্রভাবশালী ব্যক্তিদের জন্য প্রকাশ পায় না। ফলে একই যোগ্যতা বা কম যোগ্যতার কোনও সহকর্মী এগিয়ে যায় অচিরেই। এমন সমস্যার সম্মুখীন কর্মক্ষেত্রে বেশিরভাগ ক্ষেত্রেই লক্ষ্য করা যায়। তবে জ্যোতিষশাস্ত্রের মতে, এই কয়েকটি গ্রহের প্রভাবেই শীঘ্রই চাকরিতে সাফল্য পাওয়া যায়। জেনে নিন সেই গ্রহগুলি কি কি-

Jayita Chandra | Published : Jun 22, 2021 4:31 AM IST / Updated: Jun 22 2021, 10:03 AM IST

18
কর্মক্ষেত্রে নানা বিবাদ অশান্তির শিকার, বাস্তুর এই কয়েকটি টিপসেই এবার ফেরান ভাগ্য

চাকরী বা কর্মক্ষেত্রে সাফল্যের জন্য সবচেয়ে প্রভাবশালী গ্রহ হল বৃহস্পতি। বৃহস্পতি হল শিক্ষা, বৃত্তি ও জ্ঞানের গ্রহ। এই গ্রহের প্রভাবে কোনও ব্যক্তির গুণাবলী কাজের শীর্ষে স্থাপন করতে সাহায্য করে। 

28

বৃহস্পতি-প্রধান লোকেরা তাই নিয়মতান্ত্রিক ব্যবস্থাপনায় এবং অনুসরণীয় নিয়মগুলির ক্ষেত্রে এগিয়ে থাকেন বলে মনে করা হয়। বৃহস্পতিকে যান্ত্রিকীকরণকেও প্রধান গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। 

 

 
 

38

বৃহস্পতি সহায় ব্যক্তিদের মধ্যে নিয়মানুবর্তিতার প্রভাব বেশি লক্ষ্য করা যায় এবং এঁরা অপরের থেকেও এই একই বিষয়ে প্রত্যাশা রাখেন।

48

অন্যদিকে সূর্যের এর প্রভাবে উচ্চতর পরিচালন থেকে সম্মান অর্জন করা সম্ভব হয়। সামর্থ্যকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে সূর্য। 

58

 এটি পরীক্ষা প্রতিযোগিতায় সেই ব্যক্তির কর্মক্ষমতা ও যোগ্যতা প্রাপ্তিতে সাহায্য করে। সূর্য যাদের সহায় সেই লোকেরা বিশিষ্ট এবং ক্ষমতায়িত হয়। 

68

সরকারী চাকরীর প্রায় সকল কর্মচারী সূর্য গ্রহের কৃপায় সাফল্য পান। সূর্য কার্যকারিতা মধ্যে নির্ভুলতা দেয়। সিদ্ধান্তের স্পষ্টতা এনে দেয় এবং সমস্যাগুলি দ্রুত বোঝার জন্য শক্তি সরবরাহ করে।

78

সূর্য এবং বৃহস্পতির পাশাপাশি চন্দ্র ও বুধের শুভতার কাকতালীয়ভাবে অবশ্যই ব্যক্তিটিকে বৃহত এবং মর্যাদাপূর্ণ কর্ম সংস্থার সঙ্গে সংযুক্ত হতে সাহায্য করে। চন্দ্র মনের একটি কারণ। মনের প্রাধান্য সব ক্ষেত্রেই প্রয়োজন। বুধ ব্যবহারিকতা এবং দক্ষতার গুণাবলী নিয়ে আসে।

88

মঙ্গল ও শক্তি ও সাহসের একটি কারণ। মানুষের জন্য, ভাল ইতিবাচক মঙ্গলের সংমিশ্রণ দ্রুত সাফল্য এবং প্রচারের প্রতীক। মঙ্গল গ্রহের শুভতার কারণে লোকেরা ঝুঁকি নিয়ে জায়গা তৈরিতে এগিয়ে যায়

Share this Photo Gallery
click me!
Recommended Photos