ঘাড়ে উঠে চরম অন্তরঙ্গতা, আইল্যান্ডে শার্টলেসে সুপারহট ভিকিকে দেখে এ কী করলেন ক্যাট


বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। এবার দুজনের সময় মিলতেই অজানা আইল্যান্ডে উড়ে গেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বেড়াতে গিয়ে স্বামী ভিকির সঙ্গে আদুরে ছবি  শেয়ার করেছেন ক্যাটরিনা। যা নিমেষে ভাইরাল হয়েছে।  ভিকির ঘাড়ে উঠে পড়ে আদুরে অন্তরঙ্গ ছবিতে পোজ দিয়েছেন ক্যাটরিনা। যা এখন নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : Apr 2, 2022 5:07 AM IST / Updated: Apr 02 2022, 11:04 AM IST

110
ঘাড়ে উঠে চরম অন্তরঙ্গতা, আইল্যান্ডে শার্টলেসে সুপারহট ভিকিকে দেখে এ কী করলেন ক্যাট

ভিকি ঘরনি ক্যাটকে (Katrina Kaif )  ঘিরে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। বিয়ের পর প্রথম হোলি উদযাপন সকলের নজরে ছিলেন ভিকি ও ক্যাট। হোলির পর ফের একসঙ্গে ধরা দিলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Vicky-Katrina) ।
 

210


তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। এবার দুজনের সময় মিলতেই অজানা আইল্যান্ডে উড়ে গেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky-Katrina)। 

310

আইল্যান্ডে বেড়াতে গিয়ে স্বামী ভিকির সঙ্গে আদুরে ছবি  শেয়ার করেছেন ক্যাটরিনা। যা নিমেষে ভাইরাল হয়েছে।  ভিকির ঘাড়ে উঠে পড়ে আদুরে অন্তরঙ্গ ছবিতে পোজ দিয়েছেন ক্যাটরিনা। যা এখন নেটদুনিয়ার হটকেক। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

410

ভিকির (Vicky-Katrina) এই ছবিতে নানা মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। একজন নেটিজেন মজা করে লিখেছেন, 'বৌদির ছবি দিন, বলছি তো নজর দেব না'। কেউ আবার মজা করে ক্যাপশনে লিখেছেন, 'ওয়াইফাই নেই তো ছবি পোস্ট করলেন কীভাবে?' 
 

510


আদুরে ছবি দেখার পর থেকেই দর্শকদের উত্তেজনার পারদ তুঙ্গে। সম্প্রতি নয়া ছবি পোস্ট করে ঝড় তুললেন ভিকি কৌশল। যেখানে দেখা যাচ্ছে, ডেকের পাশে রাখা স্পিড বোট। সমুদ্রের দিকে মুখ করে বসে রয়েছে ভিকি কৌশল। শরীরে নেই পোশাক। শার্টলেস অবস্থায় অভিনেতাকে দেখে ঘাম ঝরছে (Vicky-Katrina)।

610


নিজেক ইনস্টা ওয়ালে ছবি শেয়ার না করলেও ইনস্টা স্টোরিতে ক্যাটরিনার সঙ্গে রোম্যান্টিক পোজে সেলফি পোস্ট করেছিলেন  ভিকি কৌশল। মুহূর্তের মধ্যে ঘনিষ্ঠ পোজে নজর কেড়েছিলেন ভিকি ও ক্যাট (Vicky-Katrina)। বলিউডের হট হ্যাপেনিং জুটির প্রতিটা মুহূর্ত আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

710

নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি (Vicky-Katrina) । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আদ্যোপান্ত পঞ্জাবি পরিবারে বিয়ে করে ক্যাটরিনা কতটা মানিয়ে নিতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল।

810


বিয়ের পর মাত্র কয়েক মাসেই পঞ্জাবি পরিবারের সমস্ত আদব কায়দা বেশ গুছিয়েই শিখে নিয়েছেন ভিকি ঘরনি।  বিয়ের পর পরই চৌঙ্কা চারধানা নীতি পালন করে সুজির হালুয়া বানিয়েছিলেন (Vicky-Katrina )। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। ক্যাটের হাতের প্রথম সুজির হালুয়া খেয়ে প্রশংসাও করেছিলেন ভিকি। এরপরও লোহরি উৎসব পালন করতে দেখা গিয়েছিল ভি-ক্যাটকে।

910

সুঠাম শরীরে প্রতিটি কার্ভস স্পষ্ট। কালো ও সাদা প্যান্ট পরেই নীল জলের দিক একমনে তাকিয়ে রয়েছেন ভিকি কৌশল। ছবির ক্যাপশনে লেখা , ওয়াইফাই নেই, কিন্তু তাও একটা স্ট্রং কানেকশন বোধ করছি। ছবিতে ভালবাস উজাড় করে দিয়েছেন ভক্তরা (Vicky-Katrina)।

1010


ক্যাটরিনা (Katrina Kaif ) কাইফের এই ছবিগুলি ছাড়াও ভিকি কৌশলের সঙ্গেও রোম্যান্টিক পোজে দেখা গিয়েছে বলি ডিভাকে। যেখানে ভিকির কাঁধে মাথা রেখে রিল্যাক্স মুডে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। ক্যাট-ভিকির এই ছবি দেখেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।শীঘ্রই বিজয় সেতুপতির সঙ্গে 'মেরি ক্রিসমাস' ছবির কাজ শুরু করবেন ক্যাটরিনা কাইফ । সম্প্রতি  সলমন খানের সঙ্গে 'টাইগার ৩'-র ছবির প্রথম টিজারে ঝড় তুলেছেন ক্যাটরিনা কাইফ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos