বিদ্যার ফিগার নিয়ে সলমনের ব্যঙ্গ, বিগ বসের সেটে ভাইরাল ভাইজান. বডি শেমিং-এ কী প্রতিক্রিয়া বিদ্যার

সলমন খান, বরাবরই তিনি ভেবে চিন্তে কথা বলা পছন্দ করেন না। একাধিক সময় একাধিক মন্তব্য করে বেসেন, যা তাঁকে বেজায় সমস্যায় ফেলে দেয়। তারকা থেকে শুরু করে মিডিয়া, তাঁর বাঁকা কথার কোপে পড়তে হয়নি এমন তারকার তালিকা খুব কমই রয়েছে। বিদ্যার বিষয় কী বলেছিলেন ভাইজান। 

Jayita Chandra | Published : Feb 3, 2021 10:48 AM IST

110
বিদ্যার ফিগার নিয়ে সলমনের ব্যঙ্গ, বিগ বসের সেটে ভাইরাল ভাইজান. বডি শেমিং-এ কী প্রতিক্রিয়া বিদ্যার

বিগ বসের সেট, এক কথায় যেখানে সলমনের একছত্র আধিপত্য, সেখানেই সলমনে ভয়ে এক কথায় কাবু সকলেই। বসের ঘরে থাকতে হলে মেনে চলতে হবে ভাইজানের কথা।. 

210

একের পর এক টাস্ক দেওয়া। তারই মাঝে ভাইজানের মন জয় করারপালা। এমনই একদিন সলমন সকলকে ক্যাটরিনাকে আঁকতে বললেন। সকলেই আঁকলেন। যে যাঁর মত করে। 

310

সামনে উঠে আসা এক স্থুল ফিগার দেখে সলমন বললেন, আঁকতে বলেছিলাম তো ক্যাটরিনা, হয়ে গেছে বিদ্যা বালান।  

410

সেদিন সলমনের ওই কথার ইঙ্গিতে যে বিদ্যার ফিগার নিয়ে কটুকথা লুকিয়ে আছে, তা স্পষ্ট হয়ে যায়। যা যা মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের। 

510

বিদ্যার কাছে যদিও এই বিষয়টি নতুন নয়। তিনি সাফ জানিয়েছিলেন, তাঁকে ফিগার নিয়ে কথা শুনতে হয় বহুবার।  তাতে তাঁর কোনও অসুবিধে নেই। মোটা হওয়া পাপ নয়। 

610

কিন্তু কেউ যখন কারুর চেহারা ঠাট্টার পর্যায় নিয়ে চলে যায়, তখন নিঃসন্দেহে তা সংশয় সৃষ্টি করে। কেন  কারুর বডি নিয়ে কেউ মন্তব্য করবে!

710

একাধিক সাক্ষাৎকারেএই নিয়ে প্রশ্ন তুলেছেন বিদ্যা বালান। তিনি মনে করেন তিনি ছবির কনটেন্ট দেখে ছবি করার করার কথা স্থির করেন, তাহলে কেন তাঁকে শুনতে হবে যে তাঁর শরীর স্হূল। 

810

সলমন খানের এই মন্তব্যও তাঁর কানে পৌঁচ্ছয়, যদিও তা নিয়ে কোনও মন্তব্যই করেননি তিনি। বিষয়টিকে এড়িয়েই  বিগ বসের সেটে হাজির হয়েছিলেন বিদ্যা। 

910

बात सलमान के वर्कफ्रंट की करे तो उनकी अपकमिंग फिल्म राधे और कभी ईद कभी दीवाली है। वहीं, कैटरीना कैफ की फिल्म सूर्यवंशी रिलीज के लिए लंबे समय से तैयार है।
 

1010

সামনেই বাংলায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট নিয়ে রাজনেতিক দলগুলির প্রচার, তাই ভোটের সব খবর পেতে অবশ্যই ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos