চলছে রিয়েল লাইফে প্রেম, এমনই সময় রিল লাইফে সঙ্গম থেকে হট সিনের প্রস্তাব, বিদ্যার জীবনে ডার্টি পিকচার

বিদ্যা বালান তখন কেরিয়ারের একেবারে শীর্ষে। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিচ্ছেন। ঠিক তেমন সময়ই বিয়ের কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। যদিও তা কেরিয়ারে কোনও আঁচই ফেলেনি। কীভাবে দুই জীবনের মধ্যে এভাবে ব্যালন্স বজায় রেখে চলেছেন বিদ্যা বালান। 

Jayita Chandra | Published : Apr 11, 2021 3:44 AM IST

19
চলছে রিয়েল লাইফে প্রেম, এমনই সময় রিল লাইফে সঙ্গম থেকে হট সিনের প্রস্তাব, বিদ্যার জীবনে ডার্টি পিকচার

জাতীয় পুরস্কার থেকে শুরু করে পদ্মশ্রী, একাধিক ব্লকবাস্টার ছবির অভিনেত্রী বিদ্যা বালান হঠাৎই সিদ্ধান্ত নিয়ে ফেলেন বিয়ে করার, সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে তাঁর বিয়ের সিদ্ধান্ত অনেকেই অবাক হয়েছিলেন। ব্যবসায়ী- প্রযোজক ও দ্য ওয়াল্ট ডিজনির এমডি সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে কীভাবে শুরু বিদ্যার পথ চলা...

29

পুরস্কার নেওয়ার জন্য বিদ্যা বালান স্টেজের ঠিক পেছনে দাঁড়িয়ে। পাশে এসে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ রায় কাপুর। সেই প্রথম দেখা। 

39

এই দুই স্টারের খুব কাছের মানুষ হলেন করণ জোহর। বিষয়টা লক্ষ্য করে করণই প্রথম পদক্ষেপ নিয়েছিলেন তিনিই। 

49

ব্যবস্থা করেছিলেন দুই তারকার দেখা করার। কিন্তু দুজনেই সেলিব্রিটি, তাই প্রকাশ্যে দেখা করা সম্ভব নয়। কিন্তু প্রথম আলাপেই ভালো বন্ধু হয়ে ওঠার ফলে তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন মাঝে মধ্যে কথা বলার। 

59

সেখান থেকেই শুরু পথ চলা। কর্মজগত, প্রকাশ্যে দেখার করার সমস্যা, তারকাদের জীবনের সাধারণ সমস্যাই হয়ে ওঠে তাঁদের আলোচনার বিষয়। 

69

এরপরই একদিন সিদ্ধার্থ বিদ্যাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন। যদিও বিদ্যা এই প্রস্তাবের জন্য এক কথায় তৈরি ছিলেন। প্রস্তাব পেয়েই বিদ্যা তড়িঘড়ি দেখা করে কিছু কথা বলার সিদ্ধান্ত নেন। 

 

79

বিদ্যা বালান লিভইন সম্পর্কে বিশ্বাস করেন না। তাঁর মতে সন্তার নেওয়ার ক্ষেত্রে এই ধরণে সদ্ধান্ত সমস্যার সৃষ্টি করে। তাই সরাসরি বিয়ের কথাই বলেছিলেন তাঁরা। 

89

বিদ্যা দক্ষিণী আর সিদ্ধার্থ পঞ্জাবের ছেলে, তাই তাঁরা স্থির করেছিলেন দুই মতেই বিয়ে করার। তবে সেখানে ছিল না কোনও সেলিব্রিটি। বন্ধু পরিবার মিলে যাকে বলে ঘরোয়া বিয়ের আসর। 

99

সম্পর্কের থাকার সময়ই বিদ্যা পেয়েছিলেন ডার্টি পিকচারের প্রস্তাব। যদিও ছবি নিয়ে কোনও সমস্যাতেই পড়তে হয়নি তাঁদের। দুজনেই তাঁরা বোঝেন এই জগত। ফলে একে অন্যকে সেই স্বাধীনতাটুকু দিয়ে থাকেন। আর এটাই বিদ্যার সম্পর্কের ব্যালন্স বজায় রাখে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos