ব্লাউজ পরেছেন নাকি দড়ি দিয়ে স্তন ঢাকেন বোঝা দায়, দেখে নিন উরফির আজকের এয়ারপোর্ট লুক

প্রতিদিনই খবরের শিরোনামে উরফি জাভেদ। তবে, তাঁর কোনও কাজের দৌলতে নয়। বরং অর্ধনগ্ন সাজের জন্য রোজই কোনও না কোনও কারণে খবরে আসেন নায়িকা। প্রতিদিনই অদ্ভুত পোশাকে চমক দেন সকলকে। সঙ্গে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ায়। তাঁর যৌবনের ছটা ঘুম কাড়ে সকলের। এই সবের জন্য নোংরা মন্তব্যও জোটা তাঁর কপালে, বহু লোক কুকথা শোনান- তাতে যদিও কিছু যায় আসে না উরফির। সে কারণে রোজই কোনও না কোনও অদ্ভুত পোশাক পরে খবরে আসেন নায়িকা। আজও তার অন্যথা হল না। 

Sayanita Chakraborty | Published : May 14, 2022 11:39 AM IST / Updated: May 14 2022, 10:26 PM IST

110
ব্লাউজ পরেছেন নাকি দড়ি দিয়ে স্তন ঢাকেন বোঝা দায়, দেখে নিন উরফির আজকের এয়ারপোর্ট লুক

ড্রেসিং সেন্সের জন্য প্রায়শই খবরে আজে উরফি জাভেদ। তিনি কাজের চেয়েও বেশি পরিচিতি পেয়েছেন এই পোশাকের জন্য। অদ্ভুত পোশাক পরে প্রায়শই ভক্তদের চমক দেন। তবে, এই চমক শুধু সোশ্যাল মিডিয়ার জন্য তা ভেবে ভুল করবেন না। তিনি পাবলিক প্লেসেও এমন পোশাক পরে যা উপস্থিত হন। 

210

অনেকেই ভাবেন শুধু মাত্রা ফোটো শ্যুটের জন্য অদ্ভুত পোশাক পরেন উরফি। এমন অদ্ভুত পোশাক পরে ছবি তোলেন। আর তা পোস্ট করে নিজের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স বাড়ান। এমন ধারণা একেবারে ভুল। তিনি যে শুধু ছবি তোলার জন্য এমন অদ্ভুত পোশাক পরেন না তা প্রমাণ করলেন এই বিতর্কীত অভিনেত্রী। 

310

সদ্য শাড়ি পরে এয়ারপোর্ট হাজির হলে উরফি। নিশ্চয়ই ভাবছেন, শাড়িতে সৌন্দর্য ফুটে উঠছে তাঁর। কিংবা, শাড়ির নাম শুনে কোনও বঙ্গ তনয়ার সাজে তাঁকে সাজাকে চাইছেন কল্পনার জগতে। তবে, এমন ভুল করবেন না। শাড়ি পরেও নিজের হটনেস বজায় রেখেছেন উরফি। বরাবরের মতো বিতর্ক তৈরি করেছেন। অর্ধ নগ্ন হয়ে এবার পাবলিক প্লেসে পৌঁছে গিয়েছেন। 

410

সদ্য নীল শাড়িতে দেখা গিয়েছে উরফিকে। নীল ফ্লোরাল প্রিন্টের শাড়ির সঙ্গে পরেছেন সাহসী ব্লাউজ। ব্লাউজ শব্দটা ঠিক খাটে না উরফির সাজের সঙ্গে। তা যেন দড়ির সমান। শুধু মাত্র স্তন ঢেকেছে সেই ব্লাউজ। পিঠ ও শরীরের বাকি অংশ উন্মুক্ত। দড়ির সাহায্যে যেন স্তন দুটি ঢেকেছেন শুধু। 

510

তবে, শাড়ির নীচের অংশ একেবারে পরিপারি করে পড়েছেন। সেদিকে কোনও এক্সপেরিমেন্ট করেননি। শুধু এক্সপেরিমেন্ট ব্লাউজ আর শাড়ির আঁচল নিয়ে। খুবই সরু করে আঁচল করেছেন নায়িকা। এর ফলে পুরো শরীরই উন্মুক্ত রয়েছে। সঙ্গে চুলে করেছেন পনিটেল। একেবারে সাহসী সাজে পা রেখেছেন এয়ারপোর্টে। আর পা রাখতেই পাপারাৎজিদের ক্যামেরার লেন্স আটকেছে তাঁর দিকে। 

610

এখানেই শেষ নয়, হেসে হেসে পাপারৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি। এই সময় এক ব্যক্তি তাঁকে প্রশ্ন করেন, তিনি কি কান ফেস্টিভ্যালে যাচ্ছে? উত্তরে উরফি বলেন, আমাকে এখানেই কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি। সেখানে আমাকে কোথায় ডাকা হবে। এয়ারপোর্টে উরফি যখন হেঁটে যাচ্ছিল তখন উপস্থিত সকলের চোখ যাচ্ছিল তাঁর দিকে। 

710

তবে, পোশাকে তাঁর শরীর যতই উন্মুক্ত থাক না কেন উরফি কিন্তু এমন পোশাকেও স্বচ্ছন্দ্য। শাড়িতে শরীরের উর্ধ্বভাগ পুরোপুরি প্রায় উন্মুক্ত। শুধু স্তন ঢাকা সামান্য কাপড়ে। এর সঙ্গে শাড়ি এমন ভাবেই পরেছেন যে চোখে পড়ছে শরীরের অংকটাই। তবে, এতে সামান্য অস্বস্তিতে নেই নায়িকা। বরং, শাড়িও যে এভাবে পরা যায় তাই হয়তো প্রমাণ করতে চেয়েছেন উরফি। 

810

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল উরফির হাটকে ফ্যাশন ট্রেন্ড। এই হাটকে শব্দের অর্থ শরীরে পোশাক যতটা কম রাখা যায়। এমন মনে হয় উরফির আচরণে। কারণে বেশির ভাগ সয় অন্তর্বাস ছাড়া ক্যামেরার সামনে পোজ দেন উরফি। তারপর শুরু হয় বিতর্ক। চুল চেরা চর্চা হয় তাঁকে নিয়ে। লাইম লাইটে থাকেন তিনি। 

910

অনেকের মতে পাবলিসিটির জন্যই এমন অর্ধনগ্ন হয়ে ক্যামেরার সামনে আসেন তিনি। দুদিন আগে ঝিনুক গিয়ে নিজের সুডৌল স্তন ঢেকে ফোটো শ্যুট করেছিলেন। ফিনফিনে ওড়না পরেছিলেন নিম্নাঙ্গে। ভিতরে ছিল ন্যুড রঙের অন্তর্বাস। ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছিল। অর্ধনগ্ন শরীরে যেন তাঁর যৌবন উপচে পড়ছিল।          

1010

তার কিছুদিন আগে শুধু ফুল দিয়ে গা ঢেকে ছিলেন। পুরো শরীর ছিল উন্মুক্ত। অর্ধনগ্ন সাজের জন্য রোজই কোনও না কোনও কারণে খবরে আসেন নায়িকা। প্রতিদিনই অদ্ভুত পোশাকে চমক দেন সকলকে। সঙ্গে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ায়। তাঁর যৌবন ছটা ঘুম কাড়ে সকলের। আজও এয়ারপোর্টে তার অন্যথা হল না। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos