ঐশ্বর্য ছাড়াও একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের, বিস্ফোরক মন্তব্য বিবেকের

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।  একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের সকলের প্রিয় ভাইজান। তবে সকলের থেকেই চর্চিত হয়েছিল বলিউড অভিনেত্রী  ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে তার প্রেম।  বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে তারা অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। তবে শুধু ঐশ্বর্য নয়, একাধিক অভিনেত্রীদের সঙ্গে প্রেমে মত্ত ছিলেন সলমন। এমনকী শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা।  জেনে নিন কারা কারা রয়েছেন সেই তালিকায়।
 

Riya Das | Published : Jun 2, 2020 7:15 AM IST

113
ঐশ্বর্য ছাড়াও একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের, বিস্ফোরক মন্তব্য বিবেকের

সলমনের বান্ধবীর সংখ্যা আগন্তুক। হাতে গুনে শেষ করা যাবে না। সলমনকে নিয়ে অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। 

213

বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, দিয়া, জুঁই, জারিন খান, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে।

313

নিজের প্রেমের ফাঁদে বহু অভিনেত্রীকে জড়ালেও  কারোর সঙ্গেই শেষমেষ সম্পর্ক টেকেনি সলমনের। প্রেম এসেছে আবার চলেও গেছে নিঃশব্দে। আর তাইতো এখনও ব্যাচেলর তকমা ধরে রেখেছেন তিনি।
 

413

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত।

513


একদিকে মিডিয়াতে তখন তাদের প্রেম খবরে উত্তাল আর অন্যদিকে ঐশ্বর্যকে বি-টাউনে প্রতিষ্ঠিত করতে উঠে পড়ে লাগেন সলমন। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন।

613


ইন্ডাস্ট্রির সকল অভিনেতাদের সঙ্গেই ঐশ্বর্যকে সন্দেহ করতেন সলমন। তারপর তাদের বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

713

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। 

813

বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের।

913

বহুলচর্চিত প্রেমের বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।

1013

সলমন-ঐশ্বর্যর বিচ্ছেদের পর একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল বিবেক ওবেরয়ের। ঐশ্বর্যর সঙ্গে বিবেকের সম্পর্ক শোনা মাত্রই নড়েচড়ে বসেছিলেন সলমন। তাদের সম্পর্ক কোনওভাবেই মেনে নিতে পারেননি সলমন।

1113


তারপর থেকে সলমনের সঙ্গে বিবেকের বিতর্কের শুরু। সম্পর্কের কথা জানার পর সল্লু ভাই নাকি বিবেককে মেরে ফেলার ও হুমকি দিয়েছিলেন।

1213

সলমনকে নিয়ে তার সমস্যার কথা সকলেরই জানা, একবার একটি টক শো-তে গিয়ে সলমনকে নিয়েই বিবেক বলেছিল, ঐশ্বর্য, রানি, দিয়া সকলের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের। 

1313

 বিস্ফোরক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন বিবেক। যা প্রকাশ্যে আসতেই বিতর্ক আরও জোড়ালো হয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos