বিবেককে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন সলমন, জানার পর কী প্রতিক্রিয়া হয়েছিল ঐশ্বর্যর

বলিউড অভিনেত্রী  ঐশ্বর্যা রাই বচ্চন।  বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্যর। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। বহুলচর্চিত প্রেমের বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্পর্কের কথা জানার পর সল্লু ভাই নাকি বিবেককেও হুমকি দিয়েছিল। কীভাবে সামলেছিলেন অভিনেতা, জেনে নিন বিশদে।

Riya Das | Published : May 31, 2020 6:26 AM IST

113
বিবেককে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন সলমন, জানার পর  কী প্রতিক্রিয়া হয়েছিল ঐশ্বর্যর

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত।

213

সলমনের পরিবারের সঙ্গেও ভাল সম্পর্ক হয় ঐশ্বর্য। একদিকে মিডিয়াতে তখন তাদের প্রেম খবরে উত্তাল আর অন্যদিকে ঐশ্বর্যকে বি-টাউনে প্রতিষ্ঠিত করতে উঠে পড়ে লাগেন সলমন। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। 

313

ইন্ডাস্ট্রির সকল অভিনেতাদের সঙ্গেই ঐশ্বর্যকে সন্দেহ করতেন সলমন। তারপর তাদের বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়।

413

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। 

513

তারপরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।

613

সূত্র থেকে শোনা যায়, সল্লু ভাই নাকি বিবেককে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন।

713

সলমন-ঐশ্বর্যর বিচ্ছেদের পর একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল বিবেক ওবেরয়ের। ঐশ্বর্যর সঙ্গে বিবেকের সম্পর্ক শোনা মাত্রই নড়েচড়ে বসেছিলেন সলমন। তাদের সম্পর্ক কোনওভাবেই মেনে নিতে পারেননি সলমন।

813

বলি প্রযোজক করণ জোহর একবার 'কফি উইথ করণ ১'-এ বিবেককে প্রশ্ন করেছিল, ঐশ্বর্য হলিউড ছবিতে না হিন্দি ছবিতে?

913

তার উত্তরে বিবেক জবাব দিয়েছিলেন 'আমার বাহুতে ঐশ্বর্য'।

1013

সাংবাদিক সন্মেলনও বিস্ফোরক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন বিবেক। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছিল।

1113

সলমনকে নিয়ে তার সমস্যার কথা সকলেরই জানা, সলমনকে নিয়েই বিবেক বলেছিল, ঐশ্বর্য, রানি, দিয়া সকলের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের। 

1213

এই মন্তব্য করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জোর শোরগোল শুরু হয়ে গিয়েছিল।

1313

কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে উঠে আসে ঐশ্বর্যর নাম। সেই ঘটনায় আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos