জনসমক্ষে ছিঁড়ল স্কার্ট, বেরিয়ে গেল স্তনের একাংশ, ওয়ারড্রব ম্যালফাংশনের শিকার নায়িকারা

ওয়ারড্রোব ম্যালফাংশনের শিকার হয়েছে বলিউডের নানা অভিনেত্রী। মডেলদের পাশাপাশি তাঁদের কখনও ব়্যাম্প ওয়াকে তো কখনও গানের শ্যুটিং তো কখনও দৃশ্যের মাঝে লজ্জায় পড়েছেন পোশাকের ম্যালফাংশনের কারণে। এই নিয়ে বলিউড অভিনেত্রীদের নানা ছবি ভিডিও নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে। তাঁরই মধ্যে বেশ কয়েকটি ঘটনা আছে যা আজও রীতিমত চর্চার কারণ। আলিয়া ভাট থেকে শুরু করে ইয়ামি গৌতম, সোনম কাপুর, শ্রুতি হাসান, গওহর খান সকলেই জীবনের কোনও না কোনও সময় ম্যালফাংশনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। পোশাকের ফিটিংস সঠিক না হওয়ায় জনসমক্ষে লজ্জিত হয়েছে এই অভিনেত্রীদের। কেউ কেউ সেই মুহূর্তে বুঝতে পেরে সামলে নিয়েছেন, আবার কারও ম্যালফাংশন হওয়ার পর টনক নড়েছে।

Adrika Das | Published : Jun 12, 2020 12:15 PM IST

18
জনসমক্ষে ছিঁড়ল স্কার্ট, বেরিয়ে গেল স্তনের একাংশ, ওয়ারড্রব ম্যালফাংশনের শিকার নায়িকারা

সোনম কাপুরঃ বলিউডের ফ্যাশন ডিভাও ওয়ারড্রোব ম্যালফাংশনের শিকার হয়েছেন বহুবার। এক ব্র্যান্ডের প্রচারের অনুষ্ঠানে কালো রঙের ড্রেস পড়েছিলেন সোনম। সেই ড্রেসের হাতাগুলি ফুলের আকৃতিতে ডিজাইন করা ছিল। পোশাকটি এমন ভাবে ডিজাইন করা হয়েছিল যার কারণে সোনামের স্তনের অর্ধেক অংশ বেরিয়ে এসেছিল। স্টেজে দাঁড়িয়ে বহুবার ঠিক করার সত্ত্বেও তিনি ম্যালফাংশনের হাত থেকে রক্ষা পাননি।
 

28

নার্গিস ফাখরিঃ কালো রঙের বেশ রিভিলিং গাউন পরেছিলেন নার্গিস ফাখরি। প্লাঞ্জড নেকের সঙ্গে ছিল হাই থাই স্লিট। হাঁটতে শুরু করতেই হঠাৎ করে গাউনটি নিচ থেকে ছিঁড়তে শুরু করে। এবং তা ক্রমশ উপর দিকে উঠতে থাকতেই নার্গিস হাঁটি থামিয়ে দেন। কোনও রকমে হাত দিয়ে গাউনে ছেঁড়া অংশ চেপে ধরে ব়্যাম্প ওয়েকটি সম্পন্ন করেন।

38

দিশা পাটানিঃ একটি ফ্যাশন শোয়ে শো স্টাপর হয়ে এসেছিলেন দিশা পাটানি এবং টাইগার শ্রফ। শোটি শুরু হওয়ার আগেই টাইগার দিশাকে হাঁটতে বারণ করে দিয়েছিলেন। প্রথমদিকে কেউ  কিছু টের করতে না পারলেও পরে জানা যায় ব়্যাম্প ওয়াকের মেঝেটি আয়নার মত, যার উপর দিয়ে হাঁটলে অন্তর্বাস দেখা যেত দিশার। তাই তাঁকে ম্যালফাংশনের হাত থেকে বাঁচিয়েছেন টাইগার। 

48

দিব্যা কুমার খোসলাঃ ব়্যাম্প ওয়াক শুরু হওয়ার আগেই দিব্যা কুমার খোসলার ঘাঘড়া কোমড় থেকে খুলে যায়। তিনি তৎক্ষণাৎ বুঝতে পেরেই হাত দিয়ে চেপে ধরেন না এবং সেই অবস্থাতেই পুরা ব়্যাম্প ওয়াকটি সম্পন্ন করেন। 

58

আলিয়া ভাটঃ জনপ্রিয় এক ডিজাইনারের ব়্যাম্প ওয়াকে সোনালি রঙের গাউন পরেছিলেন তিনি। গাউনটি বেশ রিভিলিং হওয়ার কারণে আলিয়া ঠিক সামলে উঠতে পারেননি। ব়্যাম্প ওয়াক চালকালীন শরীরের নানা অংশে বেরিয়ে যাচ্ছিল বারবার। কোনও রকমে ঠিক করার চেষ্টা করলেও ম্যালফাংশন থেকে আটকাতে পারেননি আলিয়া।

68

শ্রুতি হাসানঃ দক্ষিণী ছবির একটি গান পিম্পল ডিম্পলের শ্যুটিং করতে গিয়ে ওয়ারড্রোব ম্যালফাংশন হয় শ্রুতির। গানটিতে একটি ঘাঘড়া এবং ব্লাউজ পরেছিলেন শ্রুতি। সেটি পরে নাচতে গিয়ে অসংখ্যবার ক্লিভেজ বেরিয়ে আসে তাঁর। শ্যুটিংয়ের সময় বুঝতে না পারলেও পরে লজ্জায় পড়ে গিয়েছিলেন অভিনেত্রী।  

78

গওহর খানঃ সেই সময় গওহার মডেলিংয়ে সবেমাত্র ঢুকেছেন। একটি জনপ্রিয় ফ্যাশন শোয়ে ব়্যাম্প ওয়াকের সময় হাঁটতে গিয়ে তাঁর স্কার্ট পিছন থেকে ফেটে যেতে শুরু করে। এবং তারপরই হাত দিয়ে কোনও রকমে ঢেকে ব়্যাম্প ওয়াক শেষ করেন তিনি। এই কারণে বহু বছর মডেলিংয়ে আসতে ভয় পেতেন গওহর। 

88

ইয়ামি গৌতমঃ ইয়ামি গৌতাম একটি অনুষ্ঠানের আগে নিজের পোশাক নিয়ে ঝামেলায় পড়েছিলেন। অন্তর্বাসের উপর কেবলমাত্র একটি কোট পরে ম্যালফাংশনের শিকার হতে হয়েছিল তাঁকে। অনুষ্ঠানটি শুরু হওয়ার আগেই বারে বারে অন্তর্বাস ঠিক করতে দেখা যায় তাঁকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos