কি অপেক্ষা করছে দীপিকার ভাগ্যে, জ্যোতিষীর কুষ্ঠি বিচারই বলে দিয়েছে অভিনেত্রীর ভবিষ্যৎ

দীপিকা পাড়ুকোন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সবার শীর্ষে রয়েছেন। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি দীপিকার ভবিষ্যৎবাণী প্রকাশ্যে এসেছে। কী রয়েছে অভিনেত্রীর ভাগ্যে। জনপ্রিয় জ্যোতিষ অরুণ কুমার ব্যাস দীপিকার কুষ্ঠি বিচার করেছেন। সকলের নজর আটকে রয়েছে দীপিকার ভাগ্যের দিকে। 

Riya Das | Published : Jun 26, 2020 8:04 AM IST

18
কি অপেক্ষা করছে দীপিকার ভাগ্যে, জ্যোতিষীর কুষ্ঠি বিচারই বলে দিয়েছে অভিনেত্রীর ভবিষ্যৎ

গত কয়েকদিন ধরেই দীপিকা পাড়ুকোন ও জ্যোতিষ অরুণ কুমার ব্যাসের একটি পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে দীপিকার  বৈশিষ্ট্য এবং তার ভবিষ্যতের কথা জানিয়েছেন ।

28

জ্যোতিষশাস্ত্রের একজন স্বনামধন্য বিশিষ্ট ব্যক্তিত্ব হলেন অরুণ কুমার ব্যাস। তার ব্যাস কার্ডের জন্যই তিনি পরিচিত। 

38

তার জ্যোতিষশাস্ত্র বর্তমান সময়ে বলিউডের অনেক স্বনামধন্য ব্যক্তিত্বকে সহায়তা করেছে। বলিউডেও সমান ভাবে জনপ্রিয় অরুণ কুমার ব্যাস।

48

দীপিকার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন জনপ্রিয় জ্যোতিষ অরুণ কুমার ব্যাস। এবং সেখানেই দীপিকা ভবিষ্যৎ নিয়ে চমকপ্রদ তথ্য শেয়ার করেছেন।

58


মকর রাশির অধিকারী দীপিকা। মকর জাতির জাতকদের  চারিত্রিক বৈশিষ্ট্য হল- অত্যাধিক আবেগপ্রবণ, বাস্তবে জীবনে বিশ্বাসী, মন দিয়ে চিন্তা করেন, মাথা দিয়ে নয়, মুডি, সৎ, সাপোর্টিভ,ন্যায়বিচার, প্রচেষ্টা ও সাফল্যে বিশ্বাসী।

68

দীপিকা জানিয়েছেন, আমি আমার নিজের নীতিশাস্ত্র ও নীতিগুলি অনুসরণ করে চলি। মকর রাশির অধিকারী হয়ে আমি গর্বিত।

78


সুশান্তের মৃত্যুর পর থেকেই তিনি বিভিন্ন মনোবিদদের সঙ্গে কথা বলেছেন। অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন দীপিকা।

88


 করোনা রুখতে ইতিমধ্যেই দেশে পঞ্চম দফার লকডাউন শুরু হয়েছে। লকডাউনের শুরু থেকেই নিজের মতোন করে সময় কাটানোর রসদ খুঁজে নিয়েছেন দীপিকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos