জানেন কি, স্বামী ভুলে গেলেও শাহরুখ ভোলেননি অনস্ক্রিন প্রেমিকা কাজলের এই বিশেষ দিনটির কথা

বলিউডের সেরা রোমান্টিক জুটি কাজল ও শাহরুখ খান   বাস্তবে খুব ভাল বন্ধু। প্রথমসারির জুটি হিসেবে যেমন তাদের পরিচিতি রয়েছে ঠিক তেমনই বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। সম্প্রতি এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।  করণ জোহরের চ্যাট শো-তে  দেখা গেছে স্বামী অজয় নিজেদের বিবাহবার্ষিকীর দিন ভুলে গেলেও অনস্ক্রিন প্রেমিক শাহরুখ তা মনে করিয়ে দিয়েছেন।

Riya Das | Published : Nov 25, 2020 6:22 AM IST

18
জানেন কি, স্বামী ভুলে গেলেও শাহরুখ ভোলেননি অনস্ক্রিন প্রেমিকা কাজলের এই বিশেষ দিনটির কথা

 
পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। 

28

 অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল।

38

করণ জোহরের চ্যাট শো-তে  অজয় দেবগণ ও কাজলকে বিয়ের তারিখ জিজ্ঞাসা হলে অজয় প্রথম বাজার টিপেছিল কিন্তু  অজয় বিয়ের তারিখ সঠিক বলতে পারেননি। যা শুনে রীতিমতো রেগে গিয়েছিলেন কাজল।

48

তবে কাজলের প্রকৃত বন্ধু যে শাহরুখ তা প্রমাণ করে দিয়েছিলেন কিং খান।

58

 দিলওয়ালে প্রচারের একটি অনুষ্ঠানে কাজলের বিবাহবার্ষিকী সম্পর্কে জিজ্ঞাসা করা হলে শাহরুখ সঠিক জবাব দিয়েছিল যা শুনে পুরো চুপ হয়ে গিয়েছিল কাজল।

68


বলিউডের সেরা জুটি একের পর এক ছবি করে বক্স অফিস মাত করে রেখেছে। আর সেই হিট জুটিকেই দর্শক সবসময়ে পর্দার বাইরেও দেখতে চেয়েছে। 
 

78

 যদিও কাজল ও শাহরুখ এতটাই ভাল বন্ধু যে তারা যা কিছু নিয়েই মজা করতে পারেন। কিন্তু কাজলের বিয়ের অনেক আগেই গৌরিকে বিয়ে করেছেন শাহরুখ খান। 

88


আর তারপর কাজলও অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। তাই বন্ধুত্বটা ছিল তাদের মধ্যে প্রেমটা আর কোনওদিনই হল না বলিউডের সেরা রোমান্টিক জুটির।

Share this Photo Gallery
click me!
Recommended Photos