আপত্তিকর অবস্থায় বাথরুমে হাতেনাতে ধরা, সকলের সামনে রণবীরকে কষিয়ে চড় অনুষ্কার, জানুন কেন

বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। ঝগড়া থেকে রোম্যান্স সবতেই হিট এই জুটি। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া, যেখানে শুটিং সেটেই প্রকাশ্যে রণবীরকে কষিয়ে চড় মারতে দেখা যায় অনুষ্কাকে, কিন্তু কেন এমনটা করেছিলেন অনুষ্কা, প্রকাশ্য এল সত্য।

Riya Das | Published : Apr 2, 2021 8:01 AM IST / Updated: Apr 02 2021, 01:33 PM IST

110
আপত্তিকর অবস্থায় বাথরুমে হাতেনাতে ধরা, সকলের সামনে রণবীরকে কষিয়ে চড় অনুষ্কার, জানুন কেন

অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা।

210

রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কার কেমিস্ট্রি সকলেরই জানা।  সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

310

যেখানে শুটিং সেটেই প্রকাশ্যে রণবীরকে কষিয়ে চড় মারতে দেখা যায় অনুষ্কাকে। কিন্তু ঝগড়া এতটাই চরমে পৌঁছায় শেষে রণবীরের কাছে ক্ষমাও চান অনুষ্কা।
 

410

বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। ঝগড়া থেকে রোম্যান্স সবতেই হিট এই জুটি। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। 

510

করণ জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির সেটেই ঝগড়া বাঁধে দুজনের। সেই পুরোনো ভিডিওই নেটদুনিয়ায় ভাইরাল।

610

রণবীর কাপুর ওরফে আয়ান এবং অনুষ্কা শর্মা ওরফে আলিজে-কে আয়ানের গার্লফ্রেন্ড লিজা হেডেন এবং আলিজের বয়ফ্রেন্ড আলি আব্বাস বাথরুমে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন।

710

লিজাকে ঠকানোর জন্য রীতিমতো কেঁদে ফেলেন আয়ান। কিন্তু ওভার অ্যাক্টিং করার জন্য আয়ানকে কষিয়ে চড় মারেন আলিজে। ঘটনাচক্রে এই শটটি দিতে অনেকবারই টেক দিতে হয়েছিল রণবীর-অনুষ্কাকে।
 

810


অনুষ্কার হাতে একের পর এক চড় খেয়েই রেগে যান রণবীর। এমনকী এর একটা সীমা আছে বলেও জানান রণবীর।

910

কিন্তু অনুষ্কা যে বিষয়টি নিয়ে রসিকতা করছেন না, তাও সাফ জানান রণবীরকে। এর জবাবে রণবীর বলেন হালকা চড়া মারলেও হয়। কিন্তু অনুষ্কা সপাটে জোরে জোরে থাপ্পড় মেরেই চলেছেন।

1010


সূত্র থেকে জানা যায়, শুটিং সেটে সকলের সামনে প্রকাশ্যে থাপ্পড় মারার বিতর্ক এতটাই চরমে পৌঁছায় যে অনুষ্কা নাকি ক্ষমাও চান রণবীরের কাছে। তবে অভিনয়কে ফুটিয়ে তুলতেই এমনটা করেছিলেন অনুষ্কা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos