সত্যিই কি মালাইকার এই ভুলে চরম অঘটন ঘটেছিল খান পরিবারে, চাঞ্চল্যকর তথ্য ফাঁস আরবাজের

ফের নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সম্প্রতি মালাইকা আরোরা ও খান পরিবারের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকার থেকে জানা গেছে মালাইকার এই বিশেষ কারণেই খান পরিবারে সমস্যার সৃষ্টি হয়েছিল।  প্রাক্তন স্ত্রী মালাইকার কেচ্ছা ফাঁস করলেন আরবাজ খান।

Web Desk - ANB | Published : Oct 23, 2022 6:05 AM IST / Updated: Oct 23 2022, 11:38 AM IST

19
সত্যিই কি মালাইকার এই ভুলে চরম অঘটন ঘটেছিল খান পরিবারে, চাঞ্চল্যকর তথ্য ফাঁস আরবাজের

মালাইকা আরোরা  এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। ফের নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল মালাইকা আরোরা এবং আরবাজ খানের। তাদের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। 

29


বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন জলভাত মালাইকা আরোরার কাছে। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৮ বছর ধরে সংসার করেছেন মালাইকা। বলিউডের অন্যতম চর্চিত জুটির বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। ১৯৯৯ থেকে ২০১৭। এতবছর মালাইকার সঙ্গে সংসার করেছেন আরবাজ খান। মাঝের সময়টা নেহাতই কম নয়। কিন্তু  ২০১৭ সালেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন। বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন।

39

করণ জোহরের চ্যাট শো- তে এসে মালাইকা আরবাজ খান এবং তার পুরো পরিবারকে নিয়ে ব্যক্তিগত তথ্য শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছিলেন, আরবাজ খান ও তার পরিবার  তাদের  আন্তরিকতার বিষয়ে কখনও বিরক্ত হয়নি।

49

আরবাজকে নিয়ে মালাইকা জানিয়েছিলেন, তিনি নিজেকে নিয়ে খুব আত্মবিশ্বাসী।  এবং নিজের মধ্যে আস্থা থাকলে অনেককিছুই পরিবর্তন করা যেতে পারে। চ্যাট শো-তে এসে  শ্বশুর বাড়ি নিয়েও অনেক ব্যক্তিগত কথা শেয়ার করেছিলেন মালাইকা। তিনি জানিয়েছিলেন খান পরিবার কখনওই কোনওকিছুর জন্য তাকে চাপ দেয়নি। এবং বিশেষ কিছু করতেও কখনও বাধ্য করেনি।

59

মালাইকা নিজেও অত্যধিক খোলামেলা স্বভাবের। তবে অতিরিক্ত উন্মুক্ত হওয়াটাই তার শ্বশুরবাড়ির জন্য সমস্যার সৃষ্টি করেছিল। এবং ধীরে ধীরে আরবাজের সঙ্গেও সম্পর্কে ফাটল ধরিয়েছিল। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

69

কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। সেক্সি ফিগারের এই শরীরী প্রদর্শনের কারণেই কি একে অপরের থেকে বিচ্ছেদ হয়ে যান মালাইকা-আরবাজ।

79

বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজের। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। সম্প্রতি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, এখনও প্রাক্তন স্বামীর সঙ্গে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা মেনে নিতে পারেন না মালাইকা। প্রাক্তন স্বামীর সঙ্গে পরস্ত্রী-র ঘনিষ্ঠতা ছাড়াও আরবাজকে নিয়ে কেউ বেশি কিছু বললেই অস্বস্তি বোধ করেন মালাইকা। 

89

বিচ্ছেদ হলেও পরিবারের প্রতি  এখন মন রয়ে গেছে মালাইকার। মালাইকা জানিয়েছিলেন,  খান পরিবার অনেক আধুনিক। তিনি যদি আবার জন্মগ্রহণ করেন তাহলে  তিনি আবারও খান পরিবারের পূত্রবধূ হতে চান।
 

99

বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে  আরবাজ খান মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সঙ্গে ডেটিং করছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos