সঙ্গমের নেশায় আসক্ত মালাইকা, পরপুরুষের সঙ্গে মায়ের গোপন কীর্তি ফাঁস হতেই কী হয়েছিল আরহানের

সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা আরোরার।  মায়ের থেকে বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে নিয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল বাবাকে ছেড়ে মায়ের নতুন সম্পর্ককে, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Oct 1, 2021 6:15 AM IST

110
সঙ্গমের নেশায় আসক্ত মালাইকা,  পরপুরুষের সঙ্গে মায়ের গোপন কীর্তি ফাঁস হতেই কী হয়েছিল আরহানের

বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা  ( Malaika Arora) । বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।

210

নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। ফ্যাশন স্টেটমেন্টে আইকনের বদলে প্রেম নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন মালাইকা আরোরা  ( Malaika Arora) ।

310

অভিনেতা-অভিনেত্রীদের রিল লাইফের মতোই রিয়েল লাইফটাও বিনোদনে ঠাসা। রূপোলি পর্দার একাধিক সম্পর্ক তাদের ব্যক্তিগত জীবনেও জায়গা করে নেয়। আর তাই দেখেই অভ্যস্ত হয়ে গিয়েছে স্টারকিডরা।

410

 সালটা ২০১৬। বলি অভিনেতা (Arbaaz Khan) আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে নাম জড়ায় মালাাইকা।

510

বেশ অনেকবছর ধরেই অর্জুন কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন মালাইকা আরোরা। গত বছর মুম্বইতে অনুষ্ঠিত মালাইকার জন্মদিনের অনুষ্ঠানে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা ও আরবাজ খানের ছেলে আরহানকে খোশমেজাজে দেখা গিয়েছিল।

610

মালাইকার জন্মদিনের পার্টিতে মায়ের জীবনসঙ্গী নিয়ে বেজায় খুশি ছিলেন আরহান। নাচ থেকে সেলফিতে যখন মজে ছিল মালাইকা, তখনই আরহান এবং অর্জুনকে একসঙ্গে বেশ অনেকক্ষণ দেখা গিয়েছিল।
 

710


তারপর থেকে কানাঘুষো শুরু হয়েছিল ইন্ডাস্ট্রির অন্দরে। সকলেই প্রায় বলতে শুরু করেছিলেন, মায়ের সম্পর্ককে মেনেই নিয়েছেন ছেলে আরহান। তবে বাবা আরবাজের সঙ্গে দারুণ সম্পর্ক আরহানের।

810


তবে শুধু মা নয়, বরং বাবার মডেল বান্ধবী জর্জিয়ার সঙ্গেও আরবাজের সম্পর্ককে মেনে নিয়েছে তাদের ছেলে। বাবা  এবং মা উভয়েরই দ্বিতীয় সম্পর্ক মেনে নিয়েছেন তাদের একমাত্র সন্তান আরহান।
 

910

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা।

1010

মেক আপ থেকে পোশাক, বিবাহ বিচ্ছেদ থেকে প্রেম, জিম থেকে যোগা, সবেতেই লাইমলাইটে থাকেন মালাইকা আরোরা।সর্বদাই হটকে কিছু করে নেটিজেনদের নজর কাড়েন বলি ফ্যাশনিস্তা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos