গণধর্ষণের হুমকি, পেয়েছিলেন অশ্লীল নোংরা প্রস্তাব, চরম বিপদ থেকে কীভাবে নিজেকে বাঁচিয়েছিলেন প্রিয়ঙ্কা

 ছোট্ট শহর থেকে বলিউডের পথ পেরিয়ে হলিউডের জার্নি সমস্তটাই  নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রেমিকা চোপড়া। নিজের লেখা বইয়ের জীবনের প্রতিটি যাত্রাপথ সুন্দর করে তুলে ধরেছেন প্রিয়ঙ্কা। সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া। যার অন্যতম হল  'ব্রাউন টেররিস্ট ' তকমা। 'ব্রাউন টেররিস্ট'  বলে ক্ষান্ত হননি তারা। এমনকী গণধর্ষণেরও হুমকি দেওয়া হয় প্রিয়ঙ্কাকে।

Riya Das | Published : Aug 5, 2021 3:22 AM IST

110
গণধর্ষণের হুমকি, পেয়েছিলেন অশ্লীল নোংরা প্রস্তাব, চরম বিপদ থেকে কীভাবে নিজেকে বাঁচিয়েছিলেন প্রিয়ঙ্কা
বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা।
210
ছোট্ট শহর থেকে বলিউডের পথ পেরিয়ে হলিউডের জার্নি সমস্তটাই নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া।
310
আনফিনিশড প্রকাশের সময়েই টেলিভিশনের সাক্ষাৎকারে জীবনের একাধিক অভিজ্ঞতা তুলে ধরেন প্রিয়ঙ্কা। এবং যার মধ্যে অন্যচম চর্চিত বিষয় হল 'ব্রাউন টেররিস্ট' তকমা।
410
২০১২ সালে 'ইন মাই সিটি' গানটি মুক্তির সময় বর্ণবিদ্বেষের মুখে পড়েন নায়িকা। ওই সময়েই প্রিয়ঙ্কাকে 'ব্রাউন টেররিস্ট' বলে কটাক্ষ করা হয়।
510
প্রিয়ঙ্কার মতোন একজন বাদামী রঙের মানুষ মার্কিন মুলুকে কী করছেন এই নিয়েই প্রশ্ন তোলা হয়। এমনকী নিজের জায়গায় ফিরে বোরখা পরুন বলেও কটাক্ষ করা হয়।
610
'ব্রাউন টেররিস্ট' বলে ক্ষান্ত হননি তারা। এমনকী গণধর্ষণেরও হুমকি দেওয়া হয় প্রিয়ঙ্কাকে। বিশ্বসুন্দরী হওয়ার আগেও যেমন বর্ণ বিদ্বেষের মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা ঠিক তেমনই 'ইন মাই সিটি' গানটি মুক্তির সময় বর্ণবিদ্বেষের মুখে পড়েন বলিউডের দেশি গার্ল।
710
প্রিয়ঙ্কা চোপড়া, পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। বলিউডে কেরিয়ারের শুরুতে কী কী তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছিলেন প্রিয়ঙ্কা তাও তুলে ধরেছেন নিজের লেখনীতে।
810
প্রিয়ঙ্কার নিজের বইয়ে প্লাস্টিক সার্জারি নিয়ে কোনও কথা বলছেন কিনা জানতে চাওয়া হয়েছিল প্রিয়ঙ্কার কাছে সেই প্রসঙ্গেই প্রিয়ঙ্কা জানিয়েছেন, প্লাস্টিক সার্জারির বিষয়ে সাফাই দেওয়ার জন্য বইটি লিখিনি। জীবনের মাইলফলকগুলি নিয়ে লিখেছি।
910
দেখতে দেখতে অনেক বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিজ্ঞতার সঙ্গে বয়স ও বাড়ছে। আগের চেয়ে অনেকটাই পরিণত প্রিয়ঙ্কা। তাই যে কোনও বিষয় নিয়েই অকপট প্রিয়ঙ্কা। নিজের জীবনের বিশেষ অধ্যায়গুলিকে বইয়ের পাতায় সাজিয়েছেন দেশি গার্ল।
1010
কিছুদিন আগেই তার কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন। তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos