সুযোগ বুঝেই স্তনের উপর সজোরে চাপ, নিতম্বে নোংরা হাত দিতেই উচিত শিক্ষাও দিয়েছিলেন সুস্মিতা

২০১৮  সালে মিটু-র প্রতিবাদে সরব একের পর এক প্রথমসারির তারকারা। অভিনেতা থেকে অভিনেত্রী সকলের গলায় প্রতিবাদের ঝড়। যৌন হেনস্তা নিয়ে তোলপাড় বলি ইন্ডাস্ট্রি। সেই সময়ে যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেছিলেন সুস্মিতা সেন। যদিও বিনোদনের সঙ্গে তার কোনও সম্পর্ক না থাকলেও ভিড়ের মধ্যে গোপনাঙ্গে নোংরা স্পর্শ অনুভব করেছিলেন সুস্মিতা। কবে শুধু অনুভবই নয়, উচিত শিক্ষাও দিয়েছিলেন সুস্মিতা সেন।

Riya Das | Published : Jun 24, 2021 3:23 AM IST

19
সুযোগ বুঝেই স্তনের উপর সজোরে চাপ, নিতম্বে নোংরা হাত দিতেই উচিত শিক্ষাও দিয়েছিলেন সুস্মিতা


 প্রিয় নায়িকাকে একবার কাছ থেকে ছুঁয়ে দেখা যেন ড্রিম কাম ট্রু।  ভিড়ের মধ্যে ভুল ভাবে স্পর্শ করার ঘটনা সাধারণ মানুষের সঙ্গেই নয়, বরং বিখ্যাত অভিনেত্রীদের সঙ্গেও হামেশাই ঘটে চলেছে এই ঘটনা। 

29


তারকাদের একবার ছুঁয়ে দেখার জন্য পাগল থাকে ভক্তরা। আর সেই মোক্ষম সুযোগ কাছে আসলেই কী করবেন তা নিয়ে দিশেহারা আমজনতা।

39

বলি ডিভাদের শরীর ছোঁয়ার জন্য সুযোগ নিতেও ছাড়েননা ভক্তরা। বলি অভিনেত্রী সুস্মিতা সেনও  ভিড়ের মধ্যে শ্লীলতাহানির শিকার হয়েছেন।

49


প্রতিবাদের ঝড় সবসময়েই তার গলায় । নারী সুরক্ষার একটি অনুষ্ঠানে চিফ গেস্ট হিসেবে হাজির ছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স, সেখানেই নিজের যৌন হেনস্তার কথা তুলে ধরেন অভিনেত্রী।

59


মুম্বইয়ের একটি অনুষ্ঠান গিয়েছিলেন সুস্মিতা সেন । অনুষ্ঠানের শেষে গাড়ির দিকে যাচ্ছিলেন অভিনেত্রী সেই সময়ে ভক্তরা তাকে ঘিরে ফেলে এবং তার শরীরে নোংরা স্পর্শ অনুভব করেন নায়িকা।

69


মার্শাল আর্টে পারদর্শী অভিনেত্রীর ভিড়ের মধ্যে সেই হাতটা ধরতে খুব বেশি সময় লাগেনি। আমজনতার মধ্যে সেই নোংরা হাত টেনে আনতেই চমকে যান সুস্মিতা। বছর ১৫-র ছেলেকে দেখেই হতবাক হন নায়িকা।

79


চিৎকার করে লোক জড়ো না করে পুরো বিষয়টি ঠান্ডা মাথায় সামলে নিয়ে ছেলেটিকে একটা কোণায় টেনে নিয়ে আসেন। এবং নিজের দোষ স্বীকার করতে ববেন।

 

89

ভিড়ের মধ্যে নয়, বরং আলাদা করে দোষ স্বীকার করতে বললেও প্রথমে ছেলেটি অস্বীকার করে পরে পরিস্থিতি বেগতিক বুঝে নিজের ভুলের ক্ষমা চেয়ে নেয় বছর ১৫-র যুবক।

99

যৌন হেনস্তার শিকার প্রতি মুহূর্তে হচ্ছে মেয়েরা। কিন্তু তা মুখ বুঝে সহ্য নয়, বরং প্রতিবাদ করে দোষীকে শান্তি দেওয়াটা উচিত সকলেরই। সেই কাজটি একজন মেয়ে হয়ে করেছিলেন সুস্মিতা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos