সঙ্গমের সময় কেমন যৌনতা পছন্দ দীপিকার, শারীরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস রণবীর ঘরনির

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন আমজনতা। খুব ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। সম্প্রতি পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা। 

Riya Das | Published : May 8, 2021 4:21 AM IST

110
সঙ্গমের সময় কেমন যৌনতা পছন্দ দীপিকার, শারীরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস রণবীর ঘরনির

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।
 

210

বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

310


সম্প্রতি পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা।  আজ  থেকে প্রায় এক দশক আগে ম্যাগাজিনের সাক্ষাৎকারে যৌনতা নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা।

410


দীপিকা জানিয়েছেন,  আমার কাছে যৌনতা মানে শারীরিক সুখ নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে আবেগও। আমি কোনও সম্পর্কে থাকাকালীন কাউকে ঠকাইনি। 

510

দীপিকার মতে, আমি আমার সঙ্গীকে যদি ঠকায়ই তাহলে সম্পর্কে থাকব কেন, তার থেকে তো সিঙ্গল লাইফ উপভোগ করাটা ভাল।  যদিও এই কারণে অতীতে অনেকবার কষ্ট পেতে হয়েছে। 
 

610

 একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।

710

সঞ্জয় লীলা বনশালির রামলীলা ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের থেকেও বেশি উপার্জন সেইসময় করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।

810

বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।
 

910


কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

1010

মারণ ভাইরাসে কোভিডে আক্রান্ত দীপিকা পাড়ুকোন সহ তার গোটা পরিবার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos