শাশুড়ি মায়ের সঙ্গে কেমন সম্পর্ক কাজলের, 'Crime Partner'-কে নিয়ে সিক্রেট ফাঁস বং ডিভার

বিয়ের পর দু-দশক অতিক্রান্ত। বলিউডের সেরা দম্পতি জুটি বললেই কাজল-অজয় দেবগণের নাম অনেকেরই মাথায় আসে। একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময় হয়েছিল দুজনের। তারপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও ২৪ বছর বয়সে গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। তারপরে কেটে গিয়েছে দীর্ঘ ২২ বছর। শাশুড়ি মা বীণা দেবগণের সঙ্গে কেমন সম্পর্ক বউমা কাজলের। নিজের ক্রাইম পার্টনারকে নিয়ে মুখ খুললেন বলি অভিনেত্রী কাজল।

Riya Das | Published : Feb 20, 2021 6:13 AM IST / Updated: Feb 20 2021, 11:45 AM IST

18
শাশুড়ি মায়ের সঙ্গে কেমন সম্পর্ক কাজলের, 'Crime Partner'-কে নিয়ে সিক্রেট ফাঁস বং ডিভার

কেটে গিয়েছে দীর্ঘ ২২ বছর। অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন বলিউড ডিভা কাজল। 
 

28


১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও ২৪ বছর বয়সে গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি।  
 

38

অজয় যতটা শান্ত প্রকৃতির, ঠিক ততটাই কথা বলতে ভালবাসেন কাজল। বিয়ের পর যখন কাজল শ্বশুরবাড়িতে এসেছিলেন তখন শাশুড়ির সঙ্গে তাল মিলিয়ে চলতে বেশ কিছু অসুবিধায় পড়েছিলেন অভিনেত্রী।
 

48

কাজল একটি সাক্ষাৎকারে শ্বশুরবাড়ির প্রথম অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন, তিনি জানিয়েছিলেন বিয়ের পর বেশ কিছু সমস্যায় পড়েছিলেন। কারণ তার এবং শাশুড়ির স্বভাব পুরোটাই ছিল আলাদা। 

58

এমনকী বিয়ের পর কাজল শাশুড়িকে মা বলেও ডাকেন নি। যদিও এই নিয়েও কোনও আপত্তি জানাননি শাশুড়ি। তারপর থেকে  ধীরে ধীরে তাদের সম্পর্কেরও উন্নতি হয়।

68

সম্প্রতি শাশুড়ি মায়ের জন্মদিনে দুজনের একসঙ্গে একটি ছবি পোস্ট করে কাজল লেখেন, শুভ জন্মদিন গত ২২ বছর ধরে আমার সব অপরাধের সমান ভাগীদার এই সদস্য। তোমার হাসি যেন কম না হয়।

78

নিজের ক্রাইম পার্টনার বলেও শাশুড়িকে উল্লেখ করেন কাজল। স্বামী অজয় দেবগনের প্রযোজনায় 'ত্রিভঙ্গ'-তে ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন কাজল।

88

২০২০ সালে 'তানাজি' ছবিতেই অজয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন কাজল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos