উদ্দাম সঙ্গমের আগে বিছানায় এই বিশেষ ৩ জিনিস চাই করিনার, 'বেডরুম সিক্রেট' ফাঁস অন্তর্জালে

সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান।  এখন ৩ থেকে ৪  সইফিনা।  দ্বিতীয়বার ফুটফটে পুত্র সন্তানের মা করিনার  গোপনীয়তা ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৪০ বছর বয়সী অভিনেত্রীর বিছানায় শোবার আগে এই ৩ টে জিনিস চাই ই চাই। নবাব বধূর বেডরুম সিক্রেট ফাঁস হতেই লজ্জায় রাঙা বলিউডের ফ্যাশন আইকন করিনা কাপুর খান।

Riya Das | Published : Sep 8, 2021 11:46 AM IST

18
উদ্দাম সঙ্গমের আগে বিছানায় এই বিশেষ ৩ জিনিস চাই করিনার, 'বেডরুম সিক্রেট' ফাঁস অন্তর্জালে


দ্বিতীয়বার ফুটফটে পুত্র সন্তানের মা করিনা কাপুরের  গোপনীয়তা ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৪০ বছর বয়সী অভিনেত্রী করিনার বিছানায় শোবার আগে এই ৩ টে জিনিস চাই ই চাই।

28


বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান।   বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। 

38


সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, আমি ঘুমোতে যাওয়ার আগে তিনটি জিনিস নিয়ে বিছানায় যাই। প্রথমত,  এক বোতল ওয়াইন, পায়জামা এবং স্বামী সইফ আলি খান।

48

বেবো আরও জানিয়েছেন, এর চেয়ে ভাল আর কিছু হতে পারে না বলেও জানিয়েছেন করিনা। তবে নবাব বধূর বেডরুম সিক্রেট ফাঁস হতেই লজ্জায় রাঙা বলিউডের ফ্যাশন আইকন করিনা কাপুর খান।

58

 ৫০ বছরেই ফের সন্তানের বাবা হয়েছেন সইফ।  পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ। 

68

 ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। বছরে দুবার তারা ঘুরতে যান। সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তার পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান।

78

'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ' ওমকারা'  ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না

88

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos