বিয়ের আগেই শারীরিক সম্পর্ক, সইফের সঙ্গে চরম রোম্যান্সের পরও কিসের এত আফসোস করিনার

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। টশন ছবির সেটে প্রেমের শুরু। দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিয়ের আগেই এত বড় মানুষটির সঙ্গেই চুটিয়ে শরীরী নেশা উপভোগ করেছেন করিনা। অন্যদিকে মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের সম্পর্কও নিয়েও ঠিক কতটা জলঘোলা হয়েছিল তা সকলেরই জানা। তবে জানেনকি, সইফের সঙ্গে চরম রোম্যান্স উপভোগ করেও আজও একটা বিষয়ে চরম আফসোস করিনার। 

Riya Das | Published : Aug 6, 2021 3:28 AM IST

19
বিয়ের আগেই শারীরিক সম্পর্ক, সইফের সঙ্গে চরম রোম্যান্সের পরও কিসের এত আফসোস করিনার
ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। তার মধ্যে অন্যতম হল মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের সম্পর্ক। মাত্র ২১ বছর বয়সে ভারতীয় দলের অধিনায়ক হয়েছিলেন মনসুর। আর অন্যজন ৬০-এর দশকের বলি ডিভা।
29
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মনসুর আলি খান পতৌদি, যিনি কিনা মাত্র ২১ বছর বয়সে ভারতীয় দলের সর্বকনিষ্ঠ অধিনায়ক ছিলেন। ৬০ এর দশকে শর্মিলা ঠাকুরের সঙ্গে তার প্রেমকাহিনি এক আলোচিত বিষয়। সেই সময় ঠাকুর পরিবারের মেয়ে হয়েও মুসলিম সম্প্রদায়ের নবাবের সঙ্গে প্রেম। ভিন্ন ধর্মাবলম্বীর কারণেই অনেক সমস্যার মুখোমুখি পড়তে হয়েছিল দুজনকেই।
39
অন্যদিকে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। এবং সেটা করেওছিলেন পতৌদির নবাব পুত্র। সইফের সঙ্গে চরম রোম্যান্স উপভোগ করেও আজও একটা বিষয়ে চরম আফসোস করিনার।
49
২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান।
59
নিজেকে ভেঙেছেন আবার গড়েছেন একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর খান। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়। করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন।
69
তাহলে কিসের এত আফসোস করিনার। আসলে প্রয়াত শ্বশুর মনসুরকে নিয়ে আজও আফসোস তাড়িয়ে বেড়ায় করিনাকে। করিনা জানিয়েছিলেন, তিনি খুবই দয়ালু ও বড় মনের মানুষ ছিলেন। তার সঙ্গে আরও অনেক বেশি সময় কাটাতে চেয়েছিলাম। যা পারিনি। এটাই আফসোস। একটি সাক্ষাৎকারে শ্বশুর মনসুর আলি খানকে নিয়ে তার শেষ স্মৃতি সম্পর্কে বলেছিলেন করিনা।
79
চলতি মাসেই মুক্তি পেতে চলেছে করিনার প্রেগন্যান্সি বাইবেল। প্রেগন্যান্সি জার্নির সমস্ত আপডেট থাকবে সেখানে। এবং সেখানে কী কী ইন্টারেস্টিং বিষয় থাকতে চলেছে তা-ই একটু একটু করে প্রকাশ্যে আনছেন অভিনেত্রী। যদিও প্রেগন্যান্সি পরেও পিৎজার প্রতি তার ভালবাসা একটুও কমেনি।
89
ফিগার নিয়ে তিনি ঠিক কতটা সচেতন তা সকলেই জানেন। তার মধ্যে চলছে চিট ডে। গতকালই ইনস্টাগ্রামে পিৎজার খাওয়ার ভিডিও শেয়ার করেছেন করিনা কাপুর খান। পাশাপাশি নিজের বিষয়ে আরও কিছু কথাও ফাঁস করেছেন তৈমুর ও জেহ-র মা।
99
করিনা জানিয়েছেন, যখন আমি প্রেগন্যান্ট ছিলাম, তখন আমার মন সবসময় পিৎজায় আটকে থাকত। একের পর এক পিৎজা নিমেষে শেষ কর ফেলতাম। আর সকলে অবাক হয়ে তাকিয়ে থাকত আমার দিকে। আমি এটা ফ্রেমবন্দি করেছি। আরও এমন অনেক ঘটনা রয়েছেন প্রেগন্যান্সি বাইবেল-এ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos