লিভ-ইনে সঙ্গমের পরেই বিয়ের সিদ্ধান্ত, করিনাকে পুরোপুরি কাছে পেতে কী কী করতে হয়েছিল সইফকে

৫০ পেরিয়ে ৫১ -তে পা দিলেন সইফ আলি খান। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ। ৫০ বছরেই ফের সন্তানের বাবা হয়েছেন সইফ।  বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। জানেন কি, করিনার সঙ্গে প্রেম চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। কিন্তু বিয়ের আগে লিভ-ইন, এটা নিয়ে সমস্যা ছিল করিনার। তবে বেবোকে কাছে পাওয়ার জন্য এই কাজটাও করতে হয়েছিল সইফকে।

Riya Das | Published : Aug 16, 2021 4:48 AM IST

110
লিভ-ইনে সঙ্গমের পরেই বিয়ের সিদ্ধান্ত, করিনাকে পুরোপুরি কাছে পেতে কী কী করতে হয়েছিল সইফকে
এখন ৩ থেকে ৪ সইফিনা। ৫১ -তে পা দিলেন সইফ আলি খান। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ।
210
দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। ৫০ বছরেই ফের সন্তানের বাবা হয়েছেন সইফ। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি।
310
'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ' ওমকারা' ছবিতে একসঙ্গে কাজ করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না।
410
সেই সময় করিনাকে ম্যাম বলে সম্বোধন করতেন সইফ আলি খান। এই ম্যামের প্রেমে পড়েই লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। সেটে ঠিকমতো কথা হতো না সইফিনার। করিনা গুড মর্নিং উইশ করলে সইফ তার উত্তরে গুড মর্নিং ম্যাম বলে সম্বোধন করতেন করিনাকে।
510
সইফের ব্যক্তিত্ব নাকি আকৃষ্ট করেছিল করিনাকে। তারপরেই ধীরে ধীরে এগোতে থাকে তাদের প্রেমপর্ব। রিলেশন চলাকালীন লিভ-ইনে যেতে চেয়েছিলেন সইফ। তবে বিয়ের আগে লিভ-ইন করতে হলে মা ববিতার অনুমতি নিতে হবে বলে সাফ জানিয়েছিলেন করিনা, কিন্তু করিনাকে কাছে পেতে তাতেও রাজি হয়ে গেছিলেন সইফ।
610
করিনাকে সইফ সাফ জানিয়েছিলেন, যে তিনি এখন আর বছর পঁচিশের যুবক নন, যে রোজ করিনাকে রাতের বেলা গাড়ি করে বাড়ি ছেড়ে আসতে হবে।তারপরই সটান করিনার মায়ের কাছে তাদের সম্পর্কের কথা জানান সইফ।
710
পাশাপাশি দৃপ্ত ভঙ্গিতে লিভ-ইনেরও অনুমতি চান।করিনার মা ববিতাও এসব শুনে কোনওরকমের দ্বিরুক্তি করেনন নি, বরং সইফের এককথাতেই রাজি হয়ে গিয়েছিলেন।
810
নিজের মতোন করেই লিভ-ইনে থাকার জন্য বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান। এবং বিয়ের ব্যাপারেও এভাবেই কাপুর পরিবারের মন জিতে নিয়েছিলেন সইফ আলি খান।
910
৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা।
1010
শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে। এবং সইফ আলি খানকে , 'ভূত পুলিশ' এবং 'আদিপুরুষ' ছবিতে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos