জানেন কি, নবাব বধূ করিনাকে বিকিনি পরতে দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল শর্মিলার

দীর্ঘ ৫ বছর ডেটিং করার পর ২০১২ সালে ১৬ অক্টোবরগাটছড়া বেঁধেছিলে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর এবং নবাব পুত্র সইফ আলি খান। আজ থেকে ঠিক ৮ বছর আগে আজকের দিনেই ছিল সেই বিশেষ দিন। বিয়ের আগেই লিভ-ইনে থাকতেন সইফিনা।পতৌদি রাজবংশের নবাব বধূ  হয়ে পরিবারের রীতিনীতি বজায় রেখে যখন প্রকাশ্যে বিকিনি পরতেন করিনা তখন শাশুড়ি শর্মিলা ঠাকুরের কী প্রতিক্রিয়া হয়েছিল, জেনে নিন বিশদে। 

Riya Das | Published : Oct 16, 2020 3:01 PM IST

19
জানেন কি, নবাব বধূ করিনাকে বিকিনি পরতে দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল শর্মিলার

আগেকার দিনে ঘরের বউ মানেই পরিবারকে সময় দেওয়া, চলচ্চিত্র থেকে দূরে থাকা এমনটা পছন্দ করতেন পরিবারের লোকেরা।

29

 সময় এখন অনেক বদলেছে। তবে আজকের দিনে সকলেই বিয়ের পর ছবিতে কাজ করছেন। কোনও রকম বাধা ছাড়াই নিজের জীবনটা  উপভোগ করছেন।বিয়ের আগেই লিভ-ইনে থাকতেন সইফ-করিনা। পাঁচ বছর সম্পর্কের পর তারা গাটছড়া বেঁধেছিলেন।

39

করিনা আরও জানিয়েছিলেন, সইফকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলাম কারণ স্বাধীনভাবে বাঁচতে চেয়েছিলাম। বিয়ের পর কাজ করা, এই সমস্ত কিছুই মেনে নিয়েছিল সইফ আলি খান।

49

নবাববধূ করিনা যখন প্রকাশ্যে বিকিনি পরতে শুরু করেছিলেন, তখন কী প্রতিক্রিয়া হয়েছিল করিনা, যা জানলে অবাক হবেন।

59

শর্মিলা  ঠাকুর বুঝতে পেরেছিলেন, পতৌদি বংশের বধূ হলেও তার জীবন যাপন অনেকটাই আলাদ। তাই শাশুড়ি হয়েও পুত্রবধূকে বাঁধা দেননি শর্মিলা। বরং মেয়ের মতো তাকে সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছিল।

69

করিনা সাক্ষাৎকারে জানিয়েছিলেন,  যে পুরো পরিবার একবার মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন, এবং সেখানে সমুদ্রসৈকতে গিয়ে তিনি বিকিনি পড়েছিলেন, তাতেও শর্মিলা ঠাকুর কোনওদিন বাধা দেয়নি।

79

প্রতিটি মেয়ের জন্যই তার মায়ের অনুপ্রেরণা এবং করিনার জন্য তার শাশুড়ি বড় অনুপ্রেরণা, যা করিনা নিজেও মেনে নিয়েছেন।

89

বেবো আরও জানিয়েছিলেন, তার শাশুড়ি কেরিয়ার ও পরিবারকে নিখুঁত ভাবে ভারসাম্য বজায়  রেখে তাকে সর্বদা অনুপ্রাণিত করে গেছেন। শর্মিলা সবসময়েই করিনার প্রশংসা করেন।

99

আজ বিবাহের ৮ বছর পূর্ণ হল করিনা-সইফের। বর্তমানে অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos