উন্মুক্ত 'স্তনযুগল' অনাবৃত উরুই ফ্যাশন স্টেটমেন্ট মালাইকার, প্রেম থেকে লিভ-ইন নিয়ে অকপট ফ্যাশনিস্তা

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে কখনও স্তনযুগল আবার কখনও অনাবৃত উরু দেখিয়ে ফ্যাশন স্টেটমেন্ট ঝড় তুলছেন মালাইকা।
 

Riya Das | Published : Jan 13, 2021 5:25 AM IST / Updated: Jan 13 2021, 11:02 AM IST

18
উন্মুক্ত 'স্তনযুগল' অনাবৃত উরুই ফ্যাশন স্টেটমেন্ট মালাইকার, প্রেম থেকে লিভ-ইন নিয়ে অকপট ফ্যাশনিস্তা

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।

28

বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা। বির্তকে ভরপুর মালাইকা সবসময়েই কিছু না কিছু নিয়ে ট্রোল হতে হয়। যদি এসবে পাত্তা না দিয়ে তিনি দিব্যি খোশমেজাজে রয়েছেন।

38

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিক কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে।

48

নেটিজেনদের কটুক্তিকে কোনওদিনই পাত্তা দেননি মালাইকা। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে মালাইকার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দেয়।

58


নিজের প্রেম নিয়েও মালাইকা সাফ জানিয়েছেন, কোনও পুরুষ যখন বয়সে ছোট মহিলাকে ডেট করে তখন সবাই তাকে ড্যুড বলে। কিন্তু মহিলারা যদি কোনও কমবয়সী পুরুষের সঙ্গে ডেট করে তখন লোকেরা তাকে অন্যচোখে দেখে।

68

২০১৯ সালে নিজেদের সম্পর্কের কথা অফিসিয়ালি ঘোষণা করেছিলেন মালাইকা। নিজেদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেই জানিয়েছিলেন প্রেমের কথা।
 

78

সম্প্রতি ক্রিসমাস এবং নতুন বছরের শুরুতে একসঙ্গে গোয়ায় ছুটি কাটাতেও গিয়েছিলেন এই লাভবার্ডস। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও ভাইরাল হয়েছিল।

88

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos