উদ্দাম সঙ্গমও মন ভোলাতে পারে নি প্রিয়ঙ্কার, কিসের এত রাগ, কেন সহ্য করতে পারতেন না নিককে

 বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে পাড়ি জমিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের।  তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। কিন্তু অনেকেই হয়তো জানেন না, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেরল বিবাহ নিয়ে মুখ খুলেছেন, যা প্রকাশ্যে আসতেই হৈ চৈ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jun 1, 2021 3:05 AM IST

19
উদ্দাম সঙ্গমও মন ভোলাতে পারে নি প্রিয়ঙ্কার, কিসের এত রাগ, কেন সহ্য করতে পারতেন না নিককে

সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই  প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। 

29


তারপরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানায় নিক।
 

39


একাধিক বিদেশিনীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নিক, কিন্তু কোনও সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি। ৪ বিদেশি কন্যার পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

49

সোশ্যাল মিডিয়ায় প্রেমালাপ চলতে চলতেই মেট গালার একসপ্তাহ আগে দেখা করেন নিক-প্রিয়ঙ্কা। নিজের অ্যাপার্টমেন্টেই নিককে আমন্ত্রণ জানায় দেশি গার্ল।

59

সম্প্রতি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছেন,  তিনি বিয়ে করার সময় নিককে নিয়ে অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। 

69

একে অপরের সঙ্গে সময় কাটানোর পরই ২০১৮ সালে ২-রা ডিসেম্বর দুই রীতি অনুযায়ী বিবাহপর্ব সারেন নিক ও প্রিয়ঙ্কা চোপড়া। 
 

79

কিন্তু নিকের এমন কিছু জিনিস রয়েছে যা মেনে নেওয়া সহজ নয়। অতিরিক্ত উচ্ছাকাঙ্খী নিককে রীতিমতো তিতিবিরক্ত প্রিয়ঙ্কা।

89

একটি সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়া জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে প্রায় ২ ঘন্টা সময় একসঙ্গে কাটিয়েছিলেন নিকের সঙ্গে। এবং যাওয়ার আগে পিঠ চাপড়ে চলে যায় নিক।
 

99


বিয়ের কিছুদিন পরই প্রিয়ঙ্কাকে  নিয়ে অসন্তুষ্ট ছিলেন নিকের পরিবার।বিয়ের কিছুদিন কাটতে না কাটতেই নিক জোনাসের ভাই কেভিন জোনাস জানিয়েছিলেন, যে বিয়ের পরপরই নিক জোনাসকে নিয়ে চলে যাওয়ার জন্যই পরিবারের কোনও সদস্যরাই প্রিয়ঙ্কাকে পছন্দ করতেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos