ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গতার চরম মুহূর্ত, অমিতাভের নাম মাথায় আসতেই ভয়ে কেঁপেছিলেন 'সুপারস্টার'

 ঐশ্বর্যা রাই বচ্চন।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সম্প্রতি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ঐশ্বর্যর  পুরোনো একটি  সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Aug 19, 2020 2:50 AM IST / Updated: Aug 19 2020, 02:44 PM IST

110
ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গতার চরম মুহূর্ত, অমিতাভের নাম মাথায় আসতেই ভয়ে কেঁপেছিলেন 'সুপারস্টার'

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 

210

বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। সম্প্রতি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে।

310


সাক্ষাৎকারে রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যের সঙ্গে রোম্যান্স করতে গিয়ে রীতিমতো ভয় পেয়েছিলেন রজনীকান্ত।

410


এর পিছনেও একটা বড় কারণ রয়েছে,  কারণ ঐশ্বর্যর শ্বশুর অর্থাৎ অমিতাভ বচ্চনের সঙ্গে খুবই ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে থালাইভার।

510


ঐশ্বর্যর সঙ্গে 'রোবট' ছবিতে রজনীকান্তকে দেখা গেছে। রজনীকান্ত একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সেই ছবিতে শুটিংয়ের ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়েই ঘাবড়ে গিয়েছিলেন থালাইভা।

610


রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যর সৌন্দর্য এবং তার নাচের দক্ষতা  দেখার জন্যই সকলেই মুখিয়ে ছিলেন।

710


শুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করে রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যর সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়েই এক অদ্ভুত অনুভূতি হয়েছিল।

810

তিনি আরও জানিয়েছিলেন, প্রেমের দৃশ্যে শুটিং করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। আর তার উপর অমিতাভ বচ্চনের পুত্রবধূর সঙ্গে রোম্যান্স করতে গিয়েই ভয়ে কেঁপেছিলেন থালাইভা।

910

রজনীকান্তও ঐশ্বর্যের প্রশংসা করতে পিছপা হননি। তিনি জানিয়েছিলেন ঐশ্বর্য ভীষণই সুন্দর দেখতে। নিজেকে সবসময় সুন্দর রাখতে তিনি পছন্দ করেন।

1010


ঐশ্বর্য আরও জানান, তিনি মেক আপ না করেই অনেক বেশি সুন্দর। এমনকী ছবির একটি দৃশ্যেও নো মেক আপ লুকে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos