সুহানাকে 'ইম্যাজিনারি' কিস বয়ফ্রেন্ডের, জিভ টেনে ছিঁড়ে দেওয়ার হুমকি শাহরুখ খানের

বলিউডের ডটিং ড্যাডের তালিকায় শীর্ষেই উঠে আসে শাহরুখ খানের নাম। প্রথমে সুহানা এবং আরিয়ান খানের প্রতি বাবা হওয়ার সমস্ত কর্তব্য পালন করা। পরবর্তীতে আব্রাম হওয়ার পর সেরা বাবার তকমাও তাঁকে দেওয়া হয় নেটিজেনদের তরফ থেকে। শাহরুখে একজন ভাল বাবা তো বটেই কিন্তু ততটাই ইনসিকিওর এবং পজেসিভও। এই কথা প্রকাশ্যে আসে করণ জোহারের সেলেব্রিটি চ্যাট শো কফি উইথ করণে। নিজের ব্যক্তিগত জীবন এবং গৌরি, আরিয়ান, সুহানা, আব্রামের সঙ্গো খোলাখুলি আলোচনায় কখনই নিজের ইনসিকিওরিটি নিয়ে কথা বললেননি শাহরুখ। 

Adrika Das | Published : Aug 21, 2020 8:05 AM IST / Updated: Aug 21 2020, 02:21 PM IST

110
সুহানাকে 'ইম্যাজিনারি' কিস বয়ফ্রেন্ডের, জিভ টেনে ছিঁড়ে দেওয়ার হুমকি শাহরুখ খানের

করণের কৌতুহলের জেরেই প্রকাশ্যে আসে এই বিষয়। কফি উইথ করণ মানেই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন। এমনতকি বেডরুমের প্রশ্ন করতেও দ্বিধাবোধ করেন না করণ। 

210

এই ব্যক্তিগত দিকেই ঝুঁকতে গিয়েই বেরিয়ে চাঞ্চল্যকর তথ্য। আরিয়ান এবং আব্রামকে নিয়ে শাহরুখ যতটাই না পজেসিভ তার থেকেও কয়েকগুণ বেশি চিন্তা করেন সুহানাকে নিয়ে। 

310

সুহানার পোশাক এবং বন্ধু-বান্ধবের বিষয় তেমন নাক না গলালেও, তার জীবনে বিশেষ পুরুষ কে এবং কার সঙ্গে কেমন শারীরিক সম্পর্ক রেখেছেন সুহানা তা নিয়ে অত্যন্ত ওয়াকিবহল শাহরুখ। 

410

নিজের মেয়েকে প্রাইভেসি দেওয়ার ক্ষেত্রেও একেবারে ফেল শাহরুখ। মেয়ের ঘরের দরজা বন্ধ মানেই শাহরুখের বুকের ধুকপুকানি বাড়তে থাকা। 

510

এই বিষয়টি করণ খুব ভাল করেই জানেন কারণ শাহরুখের পরিবারকে করণ অত্যন্ত কাছ থেকে দেখে এসেছেন। যার কারণে শাহরুখকে কফি উইথ করণে একটি প্রশ্ন করেন করণ। 

610

তিনি যদি কখনও জানতে পারেন, তাঁর মেয়ের কারোর সঙ্গে সম্পর্ক রয়েছে এবং তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে তখন শাহরুখের প্রতিক্রিয়া কেমন হবে। 

710

শাহরুখ ভাবতে এক ফোঁটাও সময় না নিয়ে বলে ফেললেন, "আমি ছেলেটার জীভ টেনে ছিঁড়ে ফেলব।" পাশে বসে থাকা আলিয়া ভাটও জবাব শুনে অবাক। 

810

এই কথাটি বলার সময়ও শাহরুখের চোখে-মুখে এক অদ্ভুত ক্ষোভ ছিল। যা দেখে এটুকু স্পষ্ট হয়ে যায়, প্রশ্নটি মোটেই পছন্দ করেননি কিং খান।

910

শাহরুখ নিজের মেয়েকে নিয়ে এতটাই পজেসিভ যে তার জীবনে কোনও পুরুষের আসার রাস্তা প্রায় বন্ধ করে দিয়েছেন শাহরুখ। এখানেই শেষ নয়। 

1010

সুহানা সোশ্যাল মিডিয়ায় কার সঙ্গে কথা বলে, কিংবা কোন ছেলে বন্ধুদের সঙ্গে দেখা করে, সবেরই খেয়াল রাখেন শাহরুখ। এমনকি লুকিয়ে লুকিয়ে চারিদিকে নজরও রাখেন তিনি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos